ঢাকা

ঐতিহাসিক মুজিবনগর দিবস উপলক্ষে টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে সর্বস্তরের জনগণের শ্রদ্ধা

  প্রতিনিধি ১৭ এপ্রিল ২০২২ , ১০:০৩:০৬ প্রিন্ট সংস্করণ

 

গোপালগঞ্জ প্রতিনিধিঃ

১৭ই এপ্রিল ঐতিহাসিক মুজিবনগর দিবস উপলক্ষে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে জেলা প্রশাসন সহ সর্বস্তরের জনগণ শ্রদ্ধা জানিয়েছেন।

গতকাল (১৭ এপ্রিল) সকালে গোপালগঞ্জ জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট শাহিদা সুলতানার নেতৃত্বে জেলা প্রশাসনের সকল পর্যায়ের কর্মকর্তা কর্মচারীবৃন্দ, পুলিশ সুপার আয়েশা সিদ্দিকা বিপিএম, পিপিএম -এর নেতৃত্বে জেলা পুলিশ প্রশাসন, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ আবুল বশার খায়ের ও সাধারণ সম্পাদক মো. বাবুল শেখের নেতৃত্বে উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ, টুঙ্গিপাড়া পৌর মেয়র শেখ তোজাম্মেল হক টুটুলের নেতৃত্বে টুঙ্গিপাড়া পৌরসভার সকল কাউন্সিলরগণ ও কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, টুঙ্গিপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা একেএম হেদায়েতুল ইসলামের নেতৃত্বে উপজেলা প্রশাসনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ সহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক ব্যক্তিবর্গ পৃথক পৃথকভাবে বঙ্গবন্ধুর সমাধিসৌধের বেদীতে পুষ্পমাল্য অর্পণ করে গভীর শ্রদ্ধা নিবেদন করেন।

পরে সকলে ‘৭১ সালের মহান মুক্তিযুদ্ধে নিহত সকল শহীদের, প্রয়াত চার নেতা, ‘৭৫-এর ১৫ আগস্ট বঙ্গবন্ধু ও তাঁর পরিবারে নিহত সকল শহীদের রুহের মাগফেরাত কামনায়, বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত করেন।

পরে গোপালগঞ্জ জেলা প্রশাসনের আয়োজনে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষ “স্বচ্ছতা’য় দিবসটি উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনাসভায় সভাপতিত্ব করেন জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট শাহিদা সুলতানা। এতে জেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

আরও খবর

Sponsered content

Powered by