দেশজুড়ে

ওবায়দুল কাদেরের ঈদ উপহার পেল ৫ হাজার অসহায় ও হতদরিদ্র

  প্রতিনিধি ৭ এপ্রিল ২০২৪ , ৭:৫২:৩৫ প্রিন্ট সংস্করণ

ওবায়দুল কাদেরের ঈদ উপহার পেল ৫ হাজার অসহায় ও হতদরিদ্র

নোয়াখালীর কোম্পানীগঞ্জে বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের পক্ষে ৫ হাজার অসহায় ও হতদরিদ্র মানুষদের মধ্যে শাড়ি, লুঙ্গি, খাদ্য এবং নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

রোববার (৭ এপ্রিল) সকালে চর এলাহী ইউনিয়নের চর এলাহী বিদ্যালয় মাঠে এসব উপহার বিতরণ করেন ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুর রাজ্জাক।

আমেনা খাতুন নামের এক বৃদ্ধা বলেন, ঈদের আগে এসব উপহার বড় উপকারে আসবো। আল্লাহ সবাইরে ভাল রাখুক। গরিবের দিকে যেনো বেশি বেশি তাকাইতে পারে সে দোয়া করি।

ঈদ উপহার পেয়ে খুশী ছোট্ট শিশু শান্ত। সে বলেন, বাবা ইট ভাটায় কাজ করে। ঘরে কোনো টাকা নাই। নতুন জামা কিনে দেওয়ার সামর্থ্য নাই। একটা জামা পাইসি। আলহামদুলিল্লাহ। আজকে আমি অনেক খুশী।

ইউপি চেয়ারম্যান আবদুর রাজ্জাক বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঈদ উপহার প্রদান ও অসহায়দের পাশে দাঁড়াতে বলেছেন। তাই আমাদের নেতা ওবায়দুল কাদেরের পক্ষে চর এলাহীর নদী ভাঙ্গন কবলিত এলাকার প্রায় পাঁচ হাজারের অধিক মানুষকে ঈদ সামগ্রী উপহার তুলে দিয়েছি। আমাদের কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি মেয়র আবদুল কাদের মির্জা সার্বিক সহযোগিতা করেছেন। উপহার পেয়ে সাধারণ মানুষজন প্রধানমন্ত্রী, ওবায়দুল কাদের ও মেয়র আবদুল কাদের মির্জার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেছেন।

আরও খবর

Sponsered content

Powered by