বাংলাদেশ

ওবায়দুল কাদেররা আত্মঘাতী, গোলও হয়ে যেতে পারে : রিজভী

  প্রতিনিধি ১৭ নভেম্বর ২০২২ , ৬:৪৫:৩১ প্রিন্ট সংস্করণ

ভোরের দর্পণ ডেস্কঃ

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী বলেছেন, খেলার মাঠে কিন্তু আত্মঘাতী গোলও হয়। অর্থাৎ নিজেদের প্লেয়ার নিজেদের গোল পোস্টেই গোল করে দেয়। ওবায়দুল কাদেররা সেই ধরনের আত্মঘাতী খেলোয়াড়। কাদেররা যখন বিপদে পড়বে, তখন বলে দিবে খেলাপি ঋণের টাকা, উন্নয়নের নামে বিদেশে পাচার করা টাকার সঙ্গে কারা জড়িত।

বৃহস্পতিবার সকালে জাতীয় প্রেসক্লাবের সামনে মুন্সীগঞ্জ জেলা বিএনপির সদস্য সচিব কামরুজ্জামান রতনের মুক্তির দাবিতে আয়োজিত মানববন্ধনে এসব মন্তব্য করেন তিনি।
তিনি বলেন, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রতিদিন বলেন খেলা হবে। খেলা হবে এ কথা তিনি বলছেন ফিউচার টেন্সে। কিন্তু উনার এ কথা প্রেজেন্ট টেন্সে বলা উচিত। উনার বলা উচিত খেলা চলছে। আপনি খেলা দেখাচ্ছেন না? আপনি কামরুজ্জামন রতনকে গ্রেফতার করে রেখেছেন। এটা কি খেলার অংশ নয়? আপনি মহিলা দলের সাধারণ সম্পাদক সুলতানা আহমেদকে গ্রেফতার করে রেখেছেন। এটা কি খেলার অংশ নয়? সারাদেশে বিএনপির গণসমাবেশ যাতে সফল না হয়, এজন্য আপনি অনেককে গ্রেফতার করে রেখেছেন। এটা কি খেলার অংশ নয়? যেদিনই বিএনপির সমাবেশ তার দুইদিন আগে বাস মালিক সমিতি গাড়ি বন্ধ করে ধর্মঘট ডাকে। এটাও তো আপনার খেলার অংশ। কারণ আপনার নির্দেশ ছাড়া তো বাস মালিক সমিতি এ ধর্মঘট ডাকার কথা না। এটা তো খেলার অংশ। এটা কোনো প্রকৃত ধর্মঘট না।

রিজভী আরও বলেন, আগামীকাল সিলেটের গণসমাবেশের জন্য গতকাল হবিগঞ্জের লাখাই উপজেলায় বিএনপি অফিসে প্রস্তুতি সভা চলছিল। সেই অফিসের মধ্যে ঢুকে লাঠিচার্জ করে, গুলি করে হবিগঞ্জের সাবেক মেয়র জিকে গউছসহ শতাধিক নেতাকর্মীকে আহত করেছে। এটাও তো খেলার অংশ।

মুন্সীগঞ্জ জেলা বিএনপির সদস্য শাহজাহান খানের সভাপতিত্বে ও আবদুল কুদ্দুস ধীরেনের পরিচালনায় মানববন্ধনে আরও বক্তব্য রাখেন বিএনপির স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মীর সরফত আলী সপু, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আবদুস সালাম আজাদ, কেন্দ্রীয় নেতা আ ক ম মোজাম্মেল হক, আলী আজগর রিপন মল্লিক, শহীদুল ইসলাম শহীদ, যুবদলের সোহেল আহমদ, স্বেচ্ছাসেবক দলের আওলাদ হোসেন উজ্জ্বলসহ মুন্সীগঞ্জ জেলার বিভিন্ন থানা ও ইউনিয়ন বিএনপির সভাপতি ও সাধারণ সম্পাদরা।

আরও খবর

Sponsered content

Powered by