দেশজুড়ে

সাভারে বন্ধুদের সাথে নদীতে গোসলে নেমে লাশ হয়ে ফিরল শিশু

  প্রতিনিধি ২৩ জুন ২০২০ , ৬:২৫:৫২ প্রিন্ট সংস্করণ

সাভারে বন্ধুদের সাথে নদীতে গোসলে নেমে লাশ হয়ে ফিরল শিশু

সাভার (ঢাকা) প্রতিনিধি : সাভারো বংশী নদীতে বন্ধুদের সাথে গোসল করতে নেমে নিখোঁজ হওয়া শিশুর লাশ উদ্ধার করা হয়েছে। শিশুটির নাম মো. রাব্বি হাসান (৮)।  সোমবার রাত সাড়ে ৯ টার দিকে পৌরসভার ভাগলপুর মহল্লার বালুঘাট সংলগ্ন  বংশী নদী থেকে লাশটি উদ্ধার করা হয়েছে।

নিখোঁজের ৪ ঘন্টা পর শিশু রাব্বীর লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল। রাব্বী গাইবান্ধা জেলার সদর থানার চাপাদাও গ্রামের মো. শামীম মিয়ার ছেলে। সে পরিবারের সাথে সাভার পৌর এলাকার তারাপুর মসজিদ সংলগ্ন হামিদ বেপারীর বাড়িতে ভাড়া থেকে স্থানীয় ব্র্যাক স্কুলে দ্বিতীয় শ্রেণীতে লেখা পড়া করতো।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গিয়েছে, সোমবার বিকেলে দুই-তিন জন বন্ধুর সাথে বংশী নদীর বালুঘাটে গোসলে উদ্দেশ্যে  নদীতে নামে রাব্বী। পরে রাব্বী সাঁতার না জানায় স্রোতের কারণে পানিতে তলিয়ে যায়। তাকে খোঁজাখুঁজি করে না পেয়ে ৯৯৯ এ ফোন করে স্থানীয়রা। ৯৯৯ এর ফোন পেয়ে সাভার ফায়ার সার্ভিসকে ঘটনাস্থলে গিয়ে উদ্ধার অভিযান শুরু করে। পরে রাত সাড়ে ৯টার দিকে তার লাশ নদী থেকে উদ্ধার করা হয়।

সাভার ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মাহফুজুর রহমান ঘটনাটির সত্যতা নিশ্চিত করে জানান, আমরা খবর পেয়ে নদীতে গোসল করতে নেমে নিখোঁজ ওই শিশুর লাশ উদ্ধার করেছি রাতে। এই উদ্ধার অভিযানে সাভার ফায়ার সার্ভিসের দুটি ইউনিট, টঙ্গী ফায়ার সার্ভিসের ডুবুরীদল ও স্থানীয়রা উদ্ধার কাজে অংশ নেয়।

আরও খবর

Sponsered content

Powered by