দেশজুড়ে

কলাপাড়ায় নৌকার ৭ কর্মীকে কুপিয়ে জখম   

  প্রতিনিধি ৮ জানুয়ারি ২০২৪ , ৫:৪৪:১৮ প্রিন্ট সংস্করণ

কলাপাড়ায় নৌকার ৭ কর্মীকে কুপিয়ে জখম

পটুয়াখালীর কলাপাড়ায় নৌকা প্রতীকের বিজয়ী প্রার্থীর সঙ্গে ফুলেল শুভেচ্ছা বিনিময় করতে যাওয়ার পথে নৌকার ৭ কর্মীকে কুপিয়ে জখম করেছে পরাজিত ঈগল প্রতীকের সমর্থকরা।

সোমবার (৮ জানুয়ারি) সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার টিয়াখালী ইউনিয়নের হাটখোলা বাজার সংলগ্ন মুজিব কিল্লার পাশে এ ঘটনা ঘটে।

আহতদের মধ্যে মুমূর্ষু অবস্থায় শির চৌকিদার (৫০) নামে একজনকে বরিশালের শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বাকিদের কলাপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তারা হলেন- আকিব, সোহেল, ইদ্রিস প্যাদা, শিপন, মিজানুর রহমান মিজান মাস্টার ও মিজানুর হাওলাদার।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, টিয়াখালীর হাটখোলা বাজার থেকে নবনির্বাচিত সংসদ সদস্য মহিববুর রহমানের সঙ্গে দেখা করতে উপজেলা আওয়ামী লীগ অফিসের উদ্দেশ্যে রওয়া দেন নৌকার সমর্থকরা। মুজিব কিল্লা এলাকায় পৌঁছালে টিয়াখালী ইউপি চেয়ারম্যান সুজন মোল্লার নেতৃত্বে ঈগল প্রতীকের সমর্থকরা তাদের ওপর হামলা চালায়। তারা ধারালো অস্ত্র দিয়ে নৌকার সমর্থকদের কুপিয়ে জখম করে। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

তবে টিয়াখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সুজন মোল্লা বলেন, ঘটনার সময় আমি কলাপাড়া পৌর শহরের বাসায় ছিলাম। এ বিষয়ে আমি কিছু জানি না। তবে স্থানীয়দের মাধ্যমে জানতে পেরেছি, সকালে নৌকার কর্মীরা ফারুক প্যাদার বাড়িতে হামলা চালাতে যায়। এ সময় স্থানীয়রা তাদের প্রতিহত করে।

এ বিষয়ে কলাপাড়া থানা পুলিশের ওসি আলী আহম্মদ বলেন, এ ঘটনায় এখনো কোনো অভিযোগ পাইনি। বর্তমানে পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

প্রসঙ্গত, পটুয়াখালী-৪ (কলাপাড়া এবং রাঙ্গাবালী উপজেলা) আসনে ছয়জন প্রতিদ্বন্দ্বিতা করেছেন। তারা হলেন- আওয়ামী লীগের মহিববুর রহমান (নৌকা), জাতীয় পার্টির (লাঙ্গল) মন্নান হাওলাদার, জাসদের (মশাল) বিশ্বাস শিহাব পারভেজ মিঠু, বাংলাদেশ কংগ্রেসের (ডাব) জাহাঙ্গীর হোসাইন, স্বতন্ত্র (ঈগল) মাহবুবুর রহমান ও স্বতন্ত্র (ট্রাক) আব্দুল্লাহ আল ইসলাম লিটন।

আরও খবর

Sponsered content

Powered by