দেশজুড়ে

কাপাসিয়ায় ইভটিজিং এর মিথ্যা অভিযোগে হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন

  প্রতিনিধি ৭ জুন ২০২০ , ৭:৩৮:৪১ প্রিন্ট সংস্করণ

কাপাসিয়া (গাজীপুর) প্রতিনিধি : জমি সংক্রান্ত বিরোধে মারামারির ঘটনায় পাল্টাপাল্টি মামলা হলে প্রতিপক্ষকে ফাঁসাতে ইভটিজিং এর মিথ্যা অভিযোগে হয়রানির প্রতিবাদে কাপাসিয়ায় রোববার দুপুরে সংবাদ সম্মেলন করেছে ভুক্তভোগী চার পরিবারের সদস্যরা। উপজেলার তরগাঁও ইউনিয়নের লাহুরী গ্রামে বিষয়ে লিখিত বক্তব্য পড়ে শোনায় ভুক্তভোগী পরিবারের সদস্য মোঃ রুহুল আমীন।

লিখিত বক্তব্যে বলা হয়, জমি সংক্রান্ত বিরোধের জেরে গত ২২ মে তরগাঁও ইউনিয়নের লাহুরী গ্রামের চার পরিবারের সদস্যদের উপর অতর্কিত হামলা চালায় প্রতিপক্ষ মোঃ ওবায়দুল, আরিফুল, মকবুল, ফরিদ, সুজন নাসরিন। সময় তাদের দেশীয় অস্ত্র সস্ত্রের আঘাতে জন আহত হলে গুরুতর অবস্থায় চার জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এ ঘটনায় পরের দিন ২৩ মে মোঃ রুহুল আমীন বাদী হয়ে উল্লিখিতদের নামে কাপাসিয়া থানায় একটি মামলা করেন। পরের দিন ২৪ মে প্রতিপক্ষের হাসিনা বেগম বাদী হয়ে চার পরিবারের সাত জনের বিরুদ্ধে পাল্টা মামলা করেন। 

এমতাবস্থায় হামলাকারীরা বাড়তি সুবিধা নিতে দীর্ঘদিন যাবস্কুলকলেজ বন্ধ থাকা সত্তে¦ গত ৩১ মে কাপাসিয়া উপজেলা নির্বাহী অফিসারের কাছে ছয় জনকে জড়িয়ে ইভটিজিং এর মিথ্যা অভিযোগ করে তাদেরকে ফাঁসানোর পায়তারা করা হচ্ছে বলে দাবি করা হয়। উভয় পক্ষের মাঝে প্রায় ছয় বিঘা জমি নিয়ে দুই বছর ধরে আদালতে একটি মামলা চলমান রয়েছে এবং আদালতে দুইদফা তাদের পক্ষে রায় এসেছে বলে সংবাদ সম্মেলনে দাবি করা হয়।

আরও খবর

Sponsered content

Powered by