দেশজুড়ে

কাপাসিয়ায় বখাটের আঘাতে মহিলা নিহত

  প্রতিনিধি ৩ জুন ২০২০ , ৮:০৮:০২ প্রিন্ট সংস্করণ

কাপাসিয়া (গাজীপুর) প্রতিনিধি : কাপাসিয়া সদরের কলেজ রোডে মঙ্গলবার রাতে এক বখাটের আঘাতে পারভীন (৩৮) নামে এক কাজের মহিলা নিহত হয়েছে। বুধবার বিকেলে পুলিশ বখাটে হাফিজুর রহমান টিটুর শয়ন কক্ষ থেকে নিহতের লাশ উদ্ধার করেছে এবং ক্ষুণের অভিযোগে টিটুকে (৪৩) গ্রেফতার করেছে।

জানা যায়, উপজেলার রায়েদ ইউনিয়নের মাহতাবপুর গ্রামের সুবেদ আলীর মেয়ে পারভীনের বিয়ে হয়েছিল তরগাঁও ইউনিয়নের বাঘিয়া চিনাডুলি গ্রামের আব্দুর রশিদের সাথে। দাম্পত্য কলহের কারণে তাদের মধ্যে বিবাহ বিচ্ছেদ ঘটলে বিগত বেশ কয়েক বছর যাবপারভীন সদর ইউনিয়নের জামিরার চর গ্রামে ভাড়া বাসায় বসবাস করত। এরই মাঝে অবিবাহিত বখাটে যুবক টিটুর সাথে তার পরিচয় হলে টিটুর বাড়িতে তার যাতায়াত শুরু হয়।

নাম প্রকাশে অনিচ্ছুক টিটুর একাধিক প্রতিবেশি জানান, টিটুর বাড়িতে প্রায়ই নেশার আসর বসত এবং সেখানে পারভীন তাদের মনোরঞ্জন করত। নিয়ে স্থানীয় ইউনিয়ন চেয়ারম্যান কার্যালয়ে এবং কাপাসিয়া থানায় একাধিকবার অভিযোগ করা হলে পারভীনকে গ্রেফতারও করা হয়েছিল। গত মঙ্গলবার গভীর রাতে টিটুর বাড়িতে পারভীন টিটুর মাঝে ঝগড়া বিবাদের উচ্চ শব্দ তারা শুনতে পেয়েছিলেন বলেও জানান। কিন্তু বুধবার দুপুর পর্যন্ত টিটুর বাড়িতে নীরবতা লক্ষ করা যাচ্ছিল পরে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ বুধবার বিকেলে টিটুর বাড়িতে অভিযান চালিয়ে তার শয়ন কক্ষ থেকে পারভীনের লাশ উদ্ধার করে।

কাপাসিয়া থানার ওসি মোঃ রফিকুল ইসলাম জানান, লোহার রড জাতীয় কিছু দিয়ে পারভীনের মাথায় আঘাতের চিহ্ন রয়েছে এবং প্রচুর রক্তক্ষরণ হয়েছিল। বিষয়ে একটি হত্যা মামলা প্রক্রিয়াধীন রয়েছে। নিহতের লাশ ময়না তদন্তের জন্য গাজীপুর পাঠানো হয়েছে।

আরও খবর

Sponsered content

Powered by