রাজশাহী

কালাইয়ে জাল নোটসহ আটক ৪

  প্রতিনিধি ২৭ মে ২০২১ , ৭:৫৫:১৫ প্রিন্ট সংস্করণ

কালাই (জয়পুরহাট) প্রতিনিধি:

জয়পুরহাটের কালাই উপজেলার পুনট এলাকা থেকে ২ লাখ টাকার জাল নোটসহ এ চক্রের ৪ সদস্যকে আটক করেছে জয়পুরহাট র‌্যাব-৫ ক্যাম্পের সদস্যরা।

বৃহস্পতিবার ভোর রাতে পুনট হিমাগার এলাকার সামনে জয়পুরহাট-বগুড়া সড়ক থেকে ওই জাল নোটগুলোসহ তাদের আটক করা হয়েছে। আটকরা হলেন নাটোরের সিংড়া উপজেলার তালহারা গ্রামের মোসলেম উদ্দিন আকন্দের ছেলে মানিক আকন্দ, নজরুল ইসলাম প্রামাণিকের ছেলে আব্দুর শুকুর আলী প্রামাণিক, গোদন কুড়ি গ্রামের আবুল কাশেম মৃধার ছেলে নায়েব আলী মৃধ ও জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার গোড়না গ্রামের আবু মুছা ফকিরের ছেলে জাকারিয়া ফকির।

র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্পের কমান্ডার সহকারী পুলিশ সুপার মাসুদ রানা দুপুরে সাংবাদিকদের জানান, পুনট হিমাগার এলাকায় জাল টাকা ক্রয়-বিক্রয় করা হচ্ছে, এমন গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব সদস্যরা সেখান অভিযান চালায়। এ সময় জালনোট চক্রের ৪জন সদস্যকে আটক করা হয়। বর তাদের দেহ তল্লাশি করে ২ লাখ টাকার জাল নোট ও জাল টাকা বিক্রয়লব্দ নগদ ৪ হাজার ৫০ টাকা জব্দ করা হয়।

 

তিনি আরও জানান, এ ঘটনায় আটকৃতদের বিরুদ্ধে জেলার কালাই থানায় মামলা দায়ের করা হয়। পরে তাদের পুলিশের হাতে সোপর্দ করা হয়।

আরও খবর

Sponsered content

Powered by