রাজশাহী

কাহালুতে ফুটবল টুর্নামেন্টের পুরস্কার বিতরণ

  প্রতিনিধি ১ নভেম্বর ২০২০ , ৪:২৯:৪৭ প্রিন্ট সংস্করণ

কাহালু (বগুড়া) প্রতিনিধি :

রোববার বগুড়ার কাহালুর পাইকড় ইউনিয়নের আড়োলা মাঠে স্পোর্টিং ক্লাবের আয়োজনে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলার পুরস্কার বিতরণ করা হয়েছে। বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য ও বগুড়া-৪, কাহালু-নন্দীগ্রাম এলাকার সংসদ সদস্য বিশিষ্ট শিল্পপতি আলহাজ মো. মোশারফ হোসেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পাইকড় ইউনিয়নের আড়োলা স্পোর্টিং ক্লাবের সভাপতি তৈয়বুর রহমান। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পাইকড় ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পাইকড় ইউপি চেয়ারম্যান মিটু চৌধুরী।

আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাহালু উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান রওশন আকতার, উপজেলা বিএনপির আহবায়ক ও বীরকেদার ইউ পি চেয়ারম্যান ছেলিম উদ্দিন, যুগ্ম আহবায়ক নেছার উদ্দিন, বিএনপিনেতা ও পাইকড় ইউপির সাবেক চেয়ারম্যান আমজাদ হোসেন, পাইকড় ইউপির সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী আলহাজ আব্দুল লতিফ, নাছির উদ্দিন নান্নু, আলহাজ আবুল কাশেম (মুঞ্জু), কালাই ইউপির সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী জহুরুল ইসলাম, উপজেলা বিএনপির সাবেক সদস্য সচিব অধ্যক্ষ রফিকুল ইসলাম প্রমুখ।

আরও খবর

Sponsered content

Powered by