খুলনা

কুষ্টিয়ায় অনুর্ধ্ব-১৪ মহিলা ফুটবল চ্যাম্পিয়নশীপের উদ্বোধন

  প্রতিনিধি ৫ নভেম্বর ২০২০ , ৫:৫৯:৩৪ প্রিন্ট সংস্করণ

কুষ্টিয়া প্রতিনিধি : জেলা ফুটবল এসোসিয়েশন কুষ্টিয়ার আয়োজনে গত মঙ্গলবার বিকাল সাড়ে ৩টায় শেখ কামাল ষ্টেডিয়ামে জেএফএ অনুর্ধ্ব-১৪ মহিলা ফুটবল চ্যাম্পিয়নশীপের উদ্বোধন ঘোষিত হয়। পতাকা উত্তোলনের মধ্যদিয়ে আনুষ্ঠানিক ভাবে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে অনুর্ধ্ব-১৪ মহিলা ফুটবল চ্যাম্পিয়নশীপের উদ্বোধন করেন কুষ্টিয়া ৪ আসনের সংসদ সদস্য ব্যারিষ্টার সেলিম আলতাফ জর্জ।

সভাপতির বক্তব্যে ডিসি মোঃ আসলাম হোসেন বলেন, সুস্থ দেহ ও সুস্থ জাতি গঠনে ফুটবলের বিকল্প নেই। বিশেষ করে ফুটবল আমাদের জীবনের সাথে মিশে আছে। ফুটবল খেলা যতদ্রুত এবং সকল শ্রেণী পেশার মানুষের কাছে প্রিয় হয়ে উঠে তা অন্য খেলার দ্বারা সম্ভব নয়। কুষ্টিয়ার নারীরাও ফুটবলে পিছিয়ে নেই। বিভাগীয় পর্যায়ে বিজয়ের গৌরব তাদের রয়েছে।

এসময় উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও বিজ্ঞ পিপি এড. অনুপ কুমার নন্দী, জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি ও খুলনা বিভাগীয় এসোসিয়েশনের সভাপতি মোঃ মকবুল হোসেন লাবলু, জেলা রেফারী আম্পায়র সমিতির সাধারণ সম্পাদক ও ফুটবল এসোসিয়েশনের নির্বাহী সদস্য খন্দকার ইকবাল মাহমুদ, নির্বাহী ম্যাজিষ্ট্রেট আহম্মেদ সাদাত, বাফুফে অনুর্ধ ২০ ইয়ুথ ন্যাশনাল কোচ কাজী আলতাফ উল হক, বাফুফে প্রতিনিধি মোঃ ফেরদৌস রাহুল।

আরও খবর

Sponsered content

Powered by