ঢাকা

রূপগঞ্জে পর্ণোগ্রাফী ভিডিও সরবরাহের দায়ে গ্রেফতার-৩

  প্রতিনিধি ২২ জানুয়ারি ২০২২ , ৬:৩০:২৯ প্রিন্ট সংস্করণ

রূপগঞ্জ (নারায়ণগজ্ঞ) প্রতিনিধি:

নারায়ণগঞ্জের রূপগঞ্জ থানাধীন রুপসী বাসষ্ট্যান্ড এলাকায় বিশেষ অভিযানে র‌্যাব-১১ অভিযানে ইলেকট্রনিক ডিভাইস কম্পিউটারের মাধ্যমে পর্ণোগ্রাফী ভিডিও, অশ্লীল ছবি ও গান সরবরাহের দায়ে ০৩ জন অসাধু ব্যবসায়ীকে আটক করা হয়। আটককৃতরা হলোঃ মোঃ আরিফ মিয়া (৩২) মোঃ বাবু মিয়া (২২) এবং মোঃ ওবায়দুল্লাহ ওরফে ওবায়দুল (৩১)। এ সময় আটককৃত অসাধু ব্যবসায়ীদের কাছ থেকে ৩টি সিপিইউ, ৩টি কী-বোর্ড, ৩টি মাউস ও ৬টি কার্ড রিডার জব্দ করা হয়।

গ্রেফতারকৃতদের জিজ্ঞাসাবাদ ও প্রাথমিক অনুসন্ধানে জানা যায়, গ্রেফতারকৃত ১নং আসামী মোঃ আরিফ মিয়া নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ থানাধীন চেঙ্গাইন বরাবো এলাকার মৃত মতিউর রহমানের ছেলে, ২নং আসামী মোঃ বাবু মিয়া ব্রাহ্মণবাড়ীয়া জেলার নবীনগর থানাধীন বাড়ীখোলার এলাকার মোঃ মোবারক হোসেন এর ছেলে এবং ৩নং আসামী মোঃ ওবায়দুল্লাহ ওরফে ওবায়দুল নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ থানাধীন খিদিরপুর এলাকার মৃত নওয়াব আলীর ছেলে। তারা দীর্ঘদিন যাবৎ নারায়ণগঞ্জের রুপগঞ্জ থানাধীন রুপসী বাসষ্ট্যান্ড এলাকায় প্রিমা টাওয়ারের পাশে কম্পিউটার ও মোবাইল সার্ভিসিং দোকান পরিচালনার আড়ালে ইলেক্ট্রনিক ডিভাইস কম্পিউটারের মাধ্যমে বিভিন্ন প্রকার পর্ণোগ্রাফী ভিডিও, অশ্লীল ছবি ও গান সরবারহ করে আসছিল।

 

জানা যায়, অসাধু ব্যবসায়ী চক্রটি টাকার বিনিময়ে শিক্ষার্থীসহ উঠতি বয়সী বিভিন্ন পেশায় জড়িত তরুণদের মোবাইল, ল্যাপটপ ও কম্পিউটারে পর্ণোগ্রাফি ভিডিও বিক্রয়, বিতরণ এবং সরবরাহ করে আসছিল। যুব ও তরুণ সমাজকে অধঃপতনের হাত থেকে বাঁচাতে অশ্লীল ছবি ও পর্ণোগ্রাফী ভিডিও সরবরাহকারী  গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন বলে জানিয়েছেন, র‌্যাব-১১র মিডিয়া অফিসার, সহকারী পরিচালক, এস এস পি মোঃ রিজওয়ান সাঈদ জিকু।

 

আরও খবর

Sponsered content

Powered by