খুলনা

কুষ্টিয়ায় ওয়ান ব্যাংকের উদ্যোগে ও সেতু সংস্থার আয়োজনে খাদ্য সামগ্রী বিতরণ

  প্রতিনিধি ১৯ জুলাই ২০২১ , ৬:১৬:১২ প্রিন্ট সংস্করণ

কুষ্টিয়া:

বেসরকারী বাণিজ্যিক ব্যাংক ওয়ান ব্যাংক লিমিটেড এর উদ্যোগে ব্যাংকটির কর্পোরেট সামাজিক দায়বদ্ধতার (সিএসআর) আওতায় কুষ্টিয়ায় করোনায় ক্ষতিগ্রস্থ পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

কুষ্টিয়া শহর, মিরপুর উপজেলার হাজরাহাটী ও বেলগাছী এলাকায় ওয়ান ব্যাংকের উদ্যোগে ও সেতু সংস্থার আয়োজনে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ওয়ান ব্যাংকের হেড অফ খুলনা জোন ও ভাইস প্রেসিডেন্ট জনাব আবু সাঈদ মোঃ আব্দুল মান্নাফ। ওয়ান ব্যাংক লিঃ কুষ্টিয়া শাখার ব্যবস্থাপক মোঃ বাসারুল ইসলাম, ক্রেডিট অফিসার মোঃ গিয়াস উদ্দিন। এ সময় উপস্থিত ছিলেন সমাজসেবা অধিদপ্তরের সহকারী পরিচালক মুহাম্মদ মুরাদ হোসেন, সেতু’র সাবেক সভাপতি মোঃ ওমর আলী, সেতু সাধারণ পরিষদের সদস্য মোঃ শহীদুল ইসলাম, মোঃ সামসুদ্দিন বিশ^াস, সেতু’র পরিচালক মোঃ মফিজুল ইসলাম, সমন্বয়কারী মোছাঃ নাজমুন্নাহার, ফিন্যান্স ম্যানেজার মোছাঃ শাহানাজ পারভীন, আইসিটি ব্যবস্থাপক সঞ্জয় বিশ^াস, আঞ্চলিক ব্যবস্থাপক মোঃ জনিরুল ইসলাম, সেতু’র হাজরাহাটী শাখার শাখা ব্যবস্থাপক মোঃ সাইফুল ইসলামসহ গন্যমান্য ব্যক্তিবর্গ।

সেতু’র সাবেক সভাপতি মোঃ ওমর আলী বলেন, সেতু সংস্থা করোনা মহামারীর শুরু থেকে করোনায় ক্ষতিগ্রস্থ অসহায় ও দুস্থ্য পরিবারের মাঝে সাহায্য ও সহযোগিতা করে চলেছে। সকলকে এই মহামারী থেকে রক্ষা পাওয়ার জন্য স্বাস্থ্য বিধি মেনে চলার আহবান জানান।

ওয়ান ব্যাংকের হেড অফ খুলনা জোন ও ভাইস প্রেসিডেন্ট জনাব আবু সাঈদ মোঃ আব্দুল মান্নাফ জানান করোনা মহামারীতে ওয়ান ব্যাংক লিঃ এর সামগ্রীক কার্যক্রমের অংশ হিসাবে ওয়ান ব্যাংক কুষ্টিয়া শাখাস্থ কুষ্টিয়া শহর ও মিরপুর উপজেলায় মোট ৩০৮টি ক্ষতিগ্রস্থ পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। প্রত্যেককে ১৫ কেজি চাউল, ৫ কেজি আলু, ১ লিটার সয়াবিন তেল, ২ কেজি আটা, ১ কেজি মসুর ডাল, ১ কেজি পেয়াজ, ১ কেজি লবন, ১০০ গ্রাম শুকনা মরিচ ও ১টি সাবানসহ প্যাকেজ দেয়া হয়।

আরও খবর

Sponsered content

Powered by