রাজশাহী

খতিব ও ইমামদের মাঝে হাবিবে মিল্লাত মুন্না এমপির উপহার সামগ্রী বিতরণ

  প্রতিনিধি ৬ এপ্রিল ২০২২ , ৯:৩২:১১ প্রিন্ট সংস্করণ

এস এম আল আমিন,সিরাজগঞ্জ প্রতিনিধি:

সিরাজগঞ্জ ২ (সিরাজগঞ্জ সদর ও কামারখন্দ) আসনের সংসদ সদস্য অধ্যাপক ডাক্তার হাবিবে মিল্লাত মুন্না এর পক্ষ থেকে সকল মসজিদের খতিব/ ইমামদের মাঝে রমজান উপলক্ষে উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।

বুধবার সকালে কেন্দ্রীয় জামে মসজিদে জেলা ইমাম সমিতির আয়োজনে সমিতির সভাপতি মাওলানা আবু বকর সিদ্দীক এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপহার সামগ্রী বিতরণ কাজের উদ্বোধন করেন সিরাজগঞ্জ ২ (সিরাজগঞ্জ সদর ও কামারখন্দ) আসনের সংসদ সদস্য অধ্যাপক ডাক্তার হাবিবে মিল্লাত মুন্না।

এসময় সিরাজগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ রিয়াজ উদ্দিন, সাবেক প্যানেল মেয়র ও পৌর আওয়ামীলীগের সভাপতি মোঃ হেলাল উদ্দিন, পৌর ছাত্রলীগের সভাপতি আহসান হাবিব খোকাসহ সকল খতিব ও ইমামগণ উপস্থিত ছিলেন।

সিরাজগঞ্জ সদর উপজেলায় ৫শ প্যাকেট ও কামারখন্দ উপজেলায় ৩শ২৫ প্যাকেট বিতরণ করা হয়। প্রতি প্যাকেট হিসেবে খেজুর ১ কেজি, ছোলা ২ কেজি, সেমাই ২ প্যাকেট, পোলাও চাল ২ কেজি, চিনি ২ কেজি, মুশুর ডাল ২ কেজি, সোয়াবিন তৈল ২লিটার, লবন ১ কেজি, হ্যান্ড সেনিটাইজার১টি ও রমজানের ক্যালেন্ডর ১টি করে প্যাকেট সর্বমোট ৮শত ২৫ জনের মধ্যে বিতরণ করা হয়।

ক্যাপশন: বুধবার সকালে কেন্দ্রীয় জামে মসজিদে রমজান উপলক্ষে খতিব ও ইমামদের মাঝে উপহার সামগ্রী বিতরণ করেন সিরাজগঞ্জ ২ (সিরাজগঞ্জ সদর ও কামারখন্দ) আসনের সংসদ সদস্য অধ্যাপক ডাক্তার হাবিবে মিল্লাত মুন্না।

আরও খবর

Sponsered content

Powered by