রাজশাহী

নওগাঁ সদর আ.লীগের সাধারণ সম্পাদককে সংবর্ধনা

  প্রতিনিধি ২৩ ফেব্রুয়ারি ২০২২ , ৭:৫৮:২৬ প্রিন্ট সংস্করণ

নওগাঁ প্রতিনিধি : নওগাঁর সদর উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিমকে সংবর্ধনা দেওয়া হয়েছে। বুধবার দুপুরে শহরের কাঁচাবাজার এলাকায় বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে এ সংবর্ধনা প্রদান করা হয়। সংবর্ধনা অনুষ্ঠানে খুচরা চাল বাজার সমবায় সমিতি, মাছ বাজার, মাংস বাজার, সবজি বাজার, মুদি বাজার,মুরগি বাজার, মুক্তির মোড় সাহেব বাজার, পৌর হকার মার্কেট, পার নওগাঁ কাঁচাবাজার, বালুডাঙ্গা কাঁচাবাজার, নওগাঁ বাজার কাঁচামাল ব্যবসায়ী সমবায় সমিতিসহ ১২টি ব্যবসায়ী সংগঠনের পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয়।

নবনির্বাচিত সাধারণ সম্পাদক রেজাউল করিম বলেন, সবাইকে সাথে নিয়ে কাজ করে যেতে চাই। কৃতজ্ঞতা জানাচ্ছি আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা, মাননীয় খাদ্যমন্ত্রী ও জেলা আ.লীগের সাধারণ সম্পাদক সাধন চন্দ্র মজুমদার এমপি, আ.লীগের সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক বাণিজ্য মন্ত্রী আব্দুল জলিলের সন্তান ব্যরিস্টার নিজাম উদ্দিন জলিল জন এমপিসহ দলের সকল নেতাকর্মীর প্রতি। এসময় বিভিন্ন সংগঠন, স্থানীয় আওয়ামী লীগ ও অংঙ্গ সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ১৮  ফেব্রুয়ারি সাত বছর পর নওগাঁ সদর উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে সাধারণ সম্পাদক পদে রেজাউল করিম নির্বাচিত হন।

আরও খবর

Sponsered content

Powered by