দেশজুড়ে

খেলাধুলার বিকাশ ঘটিয়ে মাদকমুক্ত সমাজ গড়তে হবে : বদিউজ্জামান সোহাগ

  প্রতিনিধি ২২ জানুয়ারি ২০২৪ , ৮:১১:২৯ প্রিন্ট সংস্করণ

খেলাধুলার বিকাশ ঘটিয়ে মাদকমুক্ত সমাজ গড়তে হবে : বদিউজ্জামান সোহাগ

বাগেরহাট-৪ (শরণখোলা-মোরেলগঞ্জ) আসনের সংসদ সদস্য এইচ এম বদিউজ্জামান সোহাগ বলেছেন, খেলাধুলার বিকাশ ঘটিয়ে মাদকমুক্ত সমাজ গড়তে হবে। প্রতিটি শিক্ষাপ্রতিষ্ঠানে নিয়মিত খেলাধুলা ও সাংস্কৃতিক চর্চার ব্যবস্থা করা হলে শিক্ষার্থীদের শারীরিক ও মানসিক বিকাশ ঘটাবে। আমার নির্বাচনী অঙ্গীকার ছিল মাদকমুক্ত সমাজ গড়া। খেলাধুলার বিকাশ ঘটলে সেই অঙ্গীকার বাস্তবায়ন করা সহজ হবে।

সোমবার (২২জানুয়ারি) বিকেলে শরণখোলায় মাধ্যমিক পর্যায়ে ৫২তম জাতীয় শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতার সমাপনি ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন তিনি।

এমপি বদিউজ্জামান সোহাগ আরো বলেন, খেলাধুলার বিকাশ ঘটাতে প্রতিটি উপজেলায় একটি করে শেখ রাসেল মিনি স্টেডিয়াম করার পরিকল্পনা রয়েছে সরকারের। শরণখোলায় সেটি দ্রুত বাস্তায়নের চেষ্টা করা হবে। শিক্ষার্থীদের শারীরিক ও মানসিক বিকাশ ঘটাতে প্রতিটি শিক্ষাপ্রতিষ্ঠানে নিয়মিত খেলাধুলা ও সাংস্কৃতিক চর্চার ব্যবস্থা করতে সরকারের পক্ষ থেকে সর্বাত্মক সহযোগিতা করা হবে।
রায়েন্দা সরকারি পাইলট হাই স্কুল মাঠে উপজেলা ভাইস চেয়ারম্যান হাসানুজ্জামান পারভেজের সভাপতিত্বে অনুষ্ঠিত এই পুরষ্কার বিতরণ অনুষ্ঠানে সম্পানিত অতিথি হিসেবে বক্তৃতা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. জাহিদুল ইসলাম।

বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন শরণখোলা থানার ওসি এইচ এম কামরুজ্জামান, প্রবীন আওয়ামীলীগ নেতা এম এ রশিদ আকন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আজমল হোসেন মুক্তা, সাধারণ সম্পাদক আসাদুজ্জামান মিলন ও মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা ধনঞ্জয় মন্ডল।
বক্তব্য শেষে অনুষ্ঠানের প্রধান অতিথি নবনির্বাচিত সংসদ সদস্য এইচ এম বদিউজ্জামান সোহাগ বিভিন্ন বিদ্যালয়ের চ্যাম্পিয়ন ও রানার আপ দলের হাতে পুরস্কার তুলে দেন।

আরও খবর

Sponsered content

Powered by