বরিশাল

গরীব-অসহায় মানুষের পাশে থাকতে চাই: এমপি শাওন

  প্রতিনিধি ৯ ফেব্রুয়ারি ২০২৩ , ৫:৫১:৩০ প্রিন্ট সংস্করণ

মনজুরুল আলম, লালমোহন (ভোলা) :

ভোলা -৩ (লালমোহন ও তজুমদ্দিন) আসনের সংসদ সদস্য আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, গত বার বছর থেকে প্রধানমন্ত্রীর সৌজন্যে লালমোহন ও তজুমদ্দিনের দরিদ্রদের মাঝে শীতের সময় শীতবস্ত্র, ঈদের সময় ঈদসামগ্রীসহ শাড়ি-লুঙ্গি, রমজানে ইফতারসমাগ্রী বিতরণ করে আসছি। নিজ তহবিল থেকেও টাকা খরচ করে স্কুল, কলেজ, মসজিদ, মন্দির, মাদ্রাসা, এতিমখানাসহ অসচ্ছল মানুষের পাশে দাঁড়িয়ে অনন্য দৃষ্টান্ত স্থাপন করার চেষ্টা করেছি।

তিনি বলেন, মানুষের কল্যাণে কাজ করে সবসময় গরীব দুঃখী অসহায় মানুষের পাশে থাকতে চাই।

বৃহস্পতিবার উপজেলার ধলিগৌর নগর ইউনিয়ন পরিষদের সামনে শীতবস্ত্র বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।
নূরুন্নবী চৌধুরী শাওন আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার একজন সৈনিক হিসেবে এ অঞ্চলের মানুষের ভাগ্যের উন্নয়নে কাজ করে যাচ্ছি, ভবিষ্যতেও করবো। আমি আওয়ামী লীগের বিভিন্ন স্থরের নেতাকর্মীদের দুর্দিনে নানাভাবে সহযোগিতা করেছি। স্থানীয় মানুষের সঙ্গে আমার আত্মার সম্পর্ক গড়ে উঠেছে। সবসময় দলমত নির্বিশেষে এলাকার মানুষের পাশে থেকে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছি।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি তোফাজ্জল হোসেন, দিদারুল ইসলাম অরুণ,সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার, যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ারুল ইসলাম রিপন,ইউপি চেয়ারম্যান হেদায়েতুল ইসলাম মিন্টু প্রমূখ।

আরও খবর

Sponsered content

Powered by