দেশজুড়ে

গাঙচিল সাহিত্য সংস্কৃতি পরিষদের জেলা ও উপজেলা শাখার কমিটি ঘোষণা

  প্রতিনিধি ১৮ ফেব্রুয়ারি ২০২৪ , ৬:১০:১৪ প্রিন্ট সংস্করণ

গাঙচিল সাহিত্য সংস্কৃতি পরিষদের জেলা ও উপজেলা শাখার কমিটি ঘোষণা

বাগেরহাটে গাঙচিলের কমিটি গঠন করা হয়েছে। ১৭ ফেব্রুয়ারি শনিবার সন্ধ্যায় গাঙচিল সাহিত্য সংস্কৃতি পরিষদ বাগেরহাট এর জেলা কার্যালয়ে আনুষ্ঠানিক ভাবে বাগেরহাট জেলা ও উপজেলা শাখার কমিটি ঘোষণা করা হয়।

গাঙচিলের বাগেরহাট জেলা শাখার সভাপতি সৈয়দ শওকত হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভাটির সঞ্চালনার দায়িত্বে ছিলেন সাধারণ সম্পাদক সৈয়দা তৈফন নাহার। সভাপতি নবনির্বাচিত কমিটিকে অভিনন্দন জানান সেই সাথে স্ব – স্ব পদে থেকে অর্পিত দায়িত্ব সঠিকভাবে পালনের আহ্বান জানান।

মত বিনিময় সভা ও সাহিত্য আড্ডায় অন্যান্যের মধ্যে সহ সভাপতি কল্লোল সরকার, আরিফুল ইসলাম আকিঞ্জী, সমাজকল্যাণ সম্পাদক হেনা চৌধুরী, তথ্যপ্রযুক্তি সম্পাদক সেলিম হাসান তরফদার, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক কাজী সাইদুর রহমান সবুজ, কোষাধাক্ষ মো ওমর আলী, দপ্তর সম্পাদক মো. রকিবুল ইসলাম, ক্রীড়া সম্পাদক মুশফিকুল ইসলাম, গ্রন্থাগার সম্পাদক ফাতিমা আক্তার, নির্বাহী সদস্য এহসানুল হক, শাহনাজ পারভিন ,আল মাসুম সহ গাঙচিল পরিবারের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে মোরেলগঞ্জ উপজেলা শাখার নবনির্বাচিত কমিটির সভাপতি হোসনেয়ারা হাসি জেলাকমিটির সভায় উপস্থিত হওয়ায় তাকে ফুলেল শুভেচ্ছা প্রদান করা হয়।

নবগঠিত কমিটির গাঙচিল বাগেরহাট জেলা শাখার সভাপতি ,জেলার আওতাধীন সকল উপজেলা কমিটি ঘোষণা করেন ।পরে গাঙচিল পরিবারের সদস্যদের গান ও কবিতা আবৃত্তির মধ্যে দিয়ে অনুষ্ঠানটি শেষ হয়।

Powered by