দেশজুড়ে

গুলি করে ইউনিয়ন যুবলীগ সভাপতিকে হত্যা

  প্রতিনিধি ১৬ অক্টোবর ২০২৩ , ৫:৫৮:০২ প্রিন্ট সংস্করণ

গুলি করে ইউনিয়ন যুবলীগ সভাপতিকে হত্যা
উদয় শংকর বিশ্বাস

যশোরের মনিরামপুরে গুলি করে ইউনিয়ন যুবলীগের সভাপতি ও প্রভাষক উদয় শংকর বিশ্বাসকে (৪০) হত্যা করেছে দুর্বৃত্তরা। সোমবার সকাল ৭টার দিকে উপজেলার পাঁচাকড়ি গ্রামে উদয় শংকরের বাড়ির সামনে এ ঘটনা ঘটে। তবে এ ঘটনায় জড়িত কাউকে আটক করতে পারেনি পুলিশ।

নিহত উদয় শংকর বিশ্বাস পাঁচাকড়ি গ্রামের প্রয়াত রনজিত কুমার বিশ্বাসের ছেলে। তিনি নেহালপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি। এছাড়া উদয় শংকর নেহালপুর স্কুল অ্যান্ড কলেজের সমাজ বিজ্ঞান বিভাগের প্রভাষক ছিলেন।

নিহতের স্ত্রী অনিন্দীতা বিশ্বাষ ও পুলিশ জানায়, সোমবার সকাল ছয়টার দিকে উদয় শংকর মোটরসাইকেলে করে টেকারঘাট বাজারের উদ্দেশ্যে রওনা হন। ফেরার পথে নিজ বাড়ির সামনে পৌঁছালে পেছন থেকে অজ্ঞাত পরিচয়ের দুই যুবক হঠাৎ তার মোটরসাইকেলের সামনে দাঁড়ায়। এ সময় উদয় মোটরসাইকেলসহ রাস্তায় পড়ে গেলে দুর্বৃত্তরা তার বুকে অস্ত্র ঠেকিয়ে দুই রাউন্ড গুলি করে পালিয়ে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে খুলনা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার বেলাল আহমেদ, সহকারী পুলিশ সুপার (মনিরামপুর সার্কেল) আশেক সুজা মামুন, ওসি শেখ মনিরুজ্জামানসহ বিভিন্ন গোয়েন্দা সংস্থার সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করেন।

ঘটনাস্থলের অদূরে দশরোথ বিশ্বাসের চায়ের দোকান। তিনি বলেন, ঘটনার আধাঘণ্টা আগে হেলমেট পরিহিত অপরিচিত দুই যুবক মোটরসাইকেলে এসে তার কাছে উদয় সম্পর্কে জানতে চেয়েছিল। পরে তারা চা খেয়ে চলে যায়। এর আধাঘণ্টা পরই হত্যাকাণ্ডের ঘটনা শুনতে পাই।

মনিরামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ মনিরুজ্জামান বলেন, তদন্ত চলছে। আসামিদের গ্রেপ্তারে অভিযান চলছে। তিনি বলেন, আশা করছি, কম সময়ের মধ্যে হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন করতে পারব।

আরও খবর

Sponsered content

Powered by