ঢাকা

গোপালগঞ্জে চিহ্নিত সন্ত্রাসী ভূমিদস্যুদের বিরুদ্ধে মানববন্ধন

  প্রতিনিধি ৩১ জানুয়ারি ২০২৪ , ৬:৫৫:২৬ প্রিন্ট সংস্করণ

গোপালগঞ্জে চিহ্নিত সন্ত্রাসী ভূমিদস্যুদের বিরুদ্ধে মানববন্ধন

গোপালগঞ্জ সদর উপজেলার রঘুনাথপুর ইউনিয়নের পারকুশলী গ্রামের বীর মুক্তিযোদ্ধার সন্তান, সৌদি প্রবাসী রেমিট্যান্স যোদ্ধা, বিশিষ্ট ব্যবসায়ী, অসহায় ও গরীব দুঃখী মানুষের বিপদের বন্ধু শিপন শেখের ওপর একই এলাকার চিহ্নিত সন্ত্রাসী, ভূমিদস্যু বোরহান গাজী সহ তার সহযোগীদের হামলা, বাড়িঘর ভাঙচুর, মহিলা ও শিশু বাচ্চাদের ওপর নারকীয় অত্যাচারের প্রতিবাদে এলাকাবাসী মানববন্ধন কর্মসূচি পালন করেছে।

বুধবার বিকালে অনুষ্ঠিত এ মানববন্ধনে এলাকাবাসী চিহ্নিত সন্ত্রাসী, ভূমিদস্যু বোরহান গাজীসহ তার সহযোগীদের দ্রুত আইনের আওতায় এনে বিচারের দাবি জানান। এসময় পারকুশলী গ্রামের সকল শ্রেণি-পেশার শতশত নারী ও পুরুষ একত্রিত হয়ে ন্যাক্কার জনক এই হামলার প্রতিবাদ ও ভূমিদস্যু বোরহান গাজীর হাত থেকে রেহাই পেতে সকল মহলের হস্তক্ষেপ কামনা করেন।মানববন্ধনে শিপন গাজীর মা মাবিয়া বেগম বলেন, আমার ছেলে বিদেশ থেকে দেশে ফেরার সাথে সাথেই বোরহান গাজী ও তার সহযোগীরা আমার ছেলের ওপর হামলা করেছে। ওরা আমার ছেলেকে মেরেছে।

শুধু তাই নয় ওরা আমার ছেলে বউ সহ বাড়ির মধ্যে এসে বাচ্চাদের ও মেরেছে। আমার ছেলের সম্পত্তি জোর দখল করেছে ওরা। আমার ছেলে প্রতিবাদ করেছে বলে আমাদের ওপর বারবার হামলা করছে। বর্তমান ইউপি চেয়ারম্যান মঞ্জুর ও ভূমিদস্যুদের সাথে এক হয়ে আমাদের ওপর হামলা করেছে। আমার ছেলে ইউনিয়ন পরিষদে নির্বাচনে প্রতিদ্বন্দিতা করায় প্রতিহিংসাবশত বর্তমান চেয়ারম্যান ভূমিদস্যু বোরহান গাজীর পক্ষ নিয়ে আমার ছেলের ওপর হামলা করেন।

আমি এই হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি।মানববন্ধনে মিটু শেখ বলেন, যে জায়গাটা নিয়ে বোরহান গাজী ও তার সহযোগীরা আমাদের ওপর বারবার হামলা করছে ঐ জায়গাটা আমাদের খোলা করা জমি। আমাদের এই জমির ওপর ভূমিদস্যু বোরহানের নজর অনেকদিন ধরে।ঘটনার দিন বোরহান গাজী, কালাগাজী, রবিউল গাজী, ইজিবুল গাজী, বিভিন্ন ধরনের অস্ত্র নিয়ে আমাদের উপর হামলা করে আমার ভাইয়ের ছেলে শিপনকে নির্মমভাবে মেরেছে। আমরা এলাকাবাসী এই সন্ত্রাসী, ভূমিদস্যু হাত থেকে রেহাই পেতে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি।

এব্যাপারে কাবুল মোল্লা নামক এক এলাকাবাসী বলেন, শিপন শেখ এই জায়গাটা গত তিন বছর আগে কিনেছে। বোরহান গাজী ও তার ভাড়াটিয়া সন্ত্রাসীরা এই জায়গা দখল করেছে। তারপরে ও বোরহান গাজীর লোকেরা থেমে নেই! শিপন গাজী বিদেশ থেকে দেশে ফেরার সাথে সাথে তারা শিপন গাজীকে মেরে ফেলার জন্য তার বাড়িতে ভাড়াটিয়া সন্ত্রাসীদের নিয়ে হামলা করেছে।

এলাকার সাধারণ মানুষ সন্ত্রাসী বোরহান গাজী ও তার সহযোগীদের অত্যাচারের হাত থেকে রেহাই পেতে চায় এ ব্যপারে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি।রঘুনাথপুর ইউনিয়নের পারকুশলী গ্রামের সাধারণ মানুষ ভূমিদস্যু সন্ত্রাসী বোরহান গাজীর ন্যাক্কারজনক হামলার তীব্র প্রতিবাদ ও নিন্দা জানান সেই সাথে হামলাকারীদের দ্রুত আইনের আওতায় এনে বিচারের দাবি জানান।

আরও খবর

Sponsered content

Powered by