ঢাকা

গোপালগঞ্জে হাইশুর বৃদ্ধাশ্রমে জেলা প্রশাসকের অনুদান

  প্রতিনিধি ২৬ এপ্রিল ২০২১ , ৭:৩২:০৫ প্রিন্ট সংস্করণ

গোপালগঞ্জ প্রতিনিধি:

গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার রাজপাট ইউনিয়নের হাইশুর গ্রামে দীর্ঘদিন ধরে আর্তমানবতার সেবায় নিয়োজিত আশুতোষ বিশ্বাস ও তার সহধর্মিণী মনিকা রাণী বোসের ব্যক্তিগত উদ্যোগে ১৯৯৬ সালে প্রতিষ্ঠিত হাইশুর বৃদ্ধাশ্রমে পাঁচ লক্ষ টাকার সঞ্চয়পত্র অনুদান দিয়েছেন গোপালগঞ্জ জেলা প্রশাসক শাহিদা সুলতানা।

সোমবার জেলা প্রশাসকের সম্মেলন কক্ষ ‘স্বচ্ছতায় স্বাস্থ্যবিধি মেনে জেলা প্রশাসক শাহিদা সুলতানা হাইশুর বৃদ্ধাশ্রমের প্রতিষ্ঠাতা আশুতোষ বিশ্বাস ও তার সহধর্মিণী মনিকা রাণী বোসের হাতে অনুদানের এ সঞ্চয় পত্র তুলে দেন।

পরিবার ও সমাজে অবহেলিত ২৩ জন অসহায় বয়োবৃদ্ধরা (নারী-পুরুষ) বর্তমানে এ বৃদ্ধাশ্রমে বসবাস করছেন। এ সময় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ ইলিয়াছুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোঃ উসমান গনি, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোঃ ইকবাল হোসেন, কাশিয়ানী উপজেলা নির্বাহী কর্মকর্তা রথীন্দ্র নাথ রায়, এনডিসি মিলন সাহা, প্রশাসনের অন্যান্য কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ, সরকারি কৌঁসুলি (জিপি) আলহাজ্ব এড. মোঃ দেলোয়ার হোসেন সহ জেলায় বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত গণমাধ্যমকর্মী বৃন্দ উপস্থিত ছিলেন।

সঞ্চয় পত্র প্রদানের পর গোপালগঞ্জ জেলা প্রশাসক শাহিদা সুলতানা বলেন, এই বৃদ্ধাশ্রমে সমাজের অবহেলিত, নিপীড়িত ও আর্থিক ভাবে দুর্বল বয়োবৃদ্ধদের কথা চিন্তা করে এ উদ্যোগ নেওয়া হয়েছে। সমাজের সকল বৃত্তবানদেরকে বৃদ্ধাশ্রমের অসহায় এ সকল মানুষের পাশে দাঁড়ানোর আহবান জানান তিনি।

আরও খবর

Sponsered content

Powered by