চট্টগ্রাম

গোপালগঞ্জে ৬ শত হতদরিদ্র পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেছেন জেলা আওয়ামী লীগের সভাপতি

  প্রতিনিধি ২ এপ্রিল ২০২৩ , ৭:২৫:১৭ প্রিন্ট সংস্করণ

কে এম সাইফুর রহমান, গোপালগঞ্জঃ

পবিত্র মাহে রমজান ও ঈদুল ফিতর ২০২৩ উদযাপন উপলক্ষে হতদরিদ্র পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেছেন গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি মাহাবুব আলী খান।
রোববার (২ এপ্রিল) সকাল ১০ টায়
গোপালগঞ্জ যুগশিখা বালিকা উচ্চ বিদ্যালয়ের মাঠে সামাজিক দূরত্ব বজায় রেখে ৬ শত হতদরিদ্র নারী ও পুরুষের মাঝে পবিত্র রমজান ও ঈদুল ফিতর উপলক্ষে ৫ কেজি চাল, ৫ কেজি আটা, ৫ কেজি আলু, ২ কেজি চিড়া, ১ কেজি চিনি ও ২০০ গ্রাম ওজনের গুড়া জুসের প্যাকেট বিতরণ করেন। এসময় তার ভাই বিশিষ্ট ব্যবসায়ী ও গোপালগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র আব্দুল জলিল খান সহ পরিবারের অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।
জেলা আ.লীগের সভাপতি মাহাবুব আলী খান বলেন, সমাজের বৃত্তবানরা যদি পরিকল্পিতভাবে অসহায় মানুষের পাশে দাঁড়ায় তাহলে এলাকায় দুঃস্থদের জন্য ঈদের আনন্দ আর ফিকে হবে না। অসহায় ও দরিদ্র মানুষের প্রতি আরো বেশি করে সহযোগিতার হাত বাড়িয়ে দিতে সমাজের বিত্তবানদের প্রতি তিনি উদাত্ত আহ্বান জানান।
উল্লেখ্য, গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের মানবিক নেতা মাহাবুব আলী খান ও তার ভাই গোপালগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র আব্দুল জলিল খান প্রতিবছরই পবিত্র মাহে রমজান ও ঈদুল ফিতর উপলক্ষে হতদরিদ্রদের মাঝে নগদ অর্থ, খাদ্যসামগ্রী ও বস্ত্র বিতরণ করে থাকেন। এ কর্মসূচি পর্যায়ক্রমে অব্যাহত থাকবে বলেও জানানো হয়।

আরও খবর

Sponsered content

Powered by