ঢাকা

গোপালগঞ্জ পৌর মেয়রের উদ্যোগে ইমাম-মুয়াজ্জিন ও পরিচ্ছন্ন কর্মীরা পেলেন ঈদ উপহার

  প্রতিনিধি ১৩ এপ্রিল ২০২৩ , ৬:০৯:৪৫ প্রিন্ট সংস্করণ

কে এম সাইফুর রহমান, গোপালগঞ্জঃ 
পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে গোপালগঞ্জ পৌর সভার মানবিক মেয়র শেখ রকিব হোসেনের ব্যক্তিগত উদ্যোগে নিজের সঞ্চিত ও পৌর সভা থেকে সম্মানী বাবদ প্রাপ্ত অর্থ ইমাম-মুয়াজ্জিন ও পরিচ্ছন্ন কর্মীদের মাঝে ঈদ উপহার (নগদ অর্থ) হিসেবে বিতরণ করা হয়েছে।
বুধবার (১২ এপ্রিল) দুপুরে
পৌরসভার সম্মেলন কক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে পৌর মেয়র শেখ রকিব হোসেন পৌর এলাকার বিভিন্ন মসজিদে চুক্তি ভিত্তিক নিয়োগ প্রাপ্ত ইমাম-মুয়াজ্জিন ও  পৌর সভার পরিচ্ছন্নকর্মী সহ মোট ১২৪ জনের প্রত্যেককে নগদ পাঁচ হাজার টাকা প্রদান করেন।
এসময় পৌর নির্বাহী কর্মকর্তা এ এইচ এম রকিবুল ইসলাম, নির্বাহী প্রকৌশলী মেহেদী হাসান, পৌর কাউন্সিলর আল-আমিন ইসলাম, শরিফুল ইসলাম সহ অন্যান্য কর্মকর্তা-কর্মচারীবৃন্দ ও জেলায় বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত গণমাধ্যমকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।
পৌর মেয়র শেখ রকিব হোসেন জানান, “ভোগে নয়, ত্যাগেই শান্তি” রমজান আমাদের সেই শিক্ষা দান করে। এছাড়াও বঙ্গবন্ধু যেমন গরিব, দুঃখী, অসহায় ও মেহনতী মানুষের পরম বন্ধু ছিলেন। ঠিক তেমনি সেই পরিবারের একজন হয়ে আমি আমার সাধ্য অনুযায়ী ইমাম- মুয়াজ্জিন ও পরিচ্ছন্ন কর্মীদের জন্য সামান্য কিছু করার চেষ্টা করেছি মাত্র। ভুলে গেলে চলবে না কাফনে কিন্তু কোন পকেট থাকেনা। পরিবার পরিজন নিয়ে সকলে একবেলা তৃপ্তি সহকারে আহার করবেন সেই লক্ষ্যেই আমার এই ক্ষুদ্র প্রয়াস।আমি আমার সঞ্চিত অর্থ বরাবরের মতো মানব সেবায় ব্যয় করবো। সেই সাথে ইমাম-মুয়াজ্জিন ও পরিচ্ছন্নকর্মীদেরকে প্রতিবছরই ঈদুল ফিতর উপলক্ষে ঈদ উপহার (নগদ অর্থ) দিবো। ইনশাআল্লাহ আগামী রোববার সদর উপজেলার ১৬০ টি মসজিদের ৩২০ জন ইমাম-মুয়াজ্জিনকেও এ উপহার (নগদ অর্থ) প্রদান করা হবে। মহান আল্লাহ পাক সবাইকে নেক আমল করার তৌফিক দান করুন। আমীন।

আরও খবর

Sponsered content

Powered by