বরিশাল

গৌরনদীতে ডিবি পরিচয়ে ব্যবসায়ীকে অপহরন

  প্রতিনিধি ১৭ জুন ২০২১ , ৬:৫৭:২৪ প্রিন্ট সংস্করণ

আগৈলঝাড়া (বরিশাল) প্রতিনিধি:

ডিবি পুলিশ পরিচয়ে রাতের আঁধারে নিজ ঘর থেকে এক ব্যবসায়ীকে অপহরনের পর অমানুষিক নির্যাতন করে মুক্তিপন দাবি করা হয়েছে। পরবর্তীতে মুক্তিপনের আংশিক পরিশোধ করার পর ওই ব্যবসায়ীকে ফেরত দেয়া হয়। এ ঘটনায় মঙ্গলবার দিবাগত রাতে থানায় মামলা দায়ের করা হয়েছে। ঘটনাটি জেলার গৌরনদী উপজেলার বাটাজোর ইউনিয়নের সিংগা গ্রামের। অপহরনের পর হাতুরি দিয়ে পিটিয়ে গুরুত্বর আহত চন্দ্রহার বাজারের ব্যবসায়ী শাহাদাত হোসেনকে (৩৭) গৌরনদী উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বুধবার সকালে শাহাদাতের স্ত্রী ফাতেমা ইয়াসমিনের দায়ের করা মামলার এজাহারে জানা গেছে, সোমবার রাত আনুমানিক দেড়টার দিকে ঘরের দরজা ধাক্কাধাক্কি করলে পরিচয় জানতে চাওয়া হয়। এ সময় বাহির থেকে ডিবি পুলিশ পরিচয় দিয়ে দরজা খুলতে বলেন।

দরজা খুলে দেওয়ার সাথে সাথে পাঁচজন ব্যক্তি ঘরের মধ্যে ঢুকে তার স্বামী শাহাদাতকে মারধর করতে থাকেন। একপর্যায় হাতে হ্যান্ডকাপ পড়িয়ে প্রাইভেটকারে তুলে নিয়ে যায়। পরবর্তীতে রাত আনুমানিক পৌনে তিনটার দিকে (০১৮৯০-৭৯৭৮৯০) নম্বর থেকে শাহাদাত হোসেনের ব্যবহৃত মোবাইল নাম্বারে ফোন করে পাঁচ লাখ টাকা মুক্তিপন দাবি করা হয়। রাতের মধ্যে টাকা নিয়ে চন্দ্রহার বাজারের ব্রিজের কাছে থাকতে বলে।

টাকা না দিলে শাহাদাতকে হত্যার হুমকি দেয়া হয়। পরবর্তীতে তিনি (ফাতেমা) ও তার দেবর নাসির উদ্দিন ঘরে থাকা ২৫ হাজার টাকা, স্বর্ণের চেইন ও কানের দুল যার মূল্য প্রায় এক লাখ ৬০ হাজার টাকা দেওয়ার পর মঙ্গলবার ভোর ছয়টার দিকে গাড়িযোগে এসে আহত অবস্থায় শাহাদাতকে ফেলে যায়।

গৌরনদী উপজেলা হাসপাতালে চিকিৎসাধীন শাহাদাত হোসেন বলেন, ওরা আমাকে গাড়িতে তুলেই চোখ মুখ বেঁধে হাতুরি দিয়ে পেটাতে থাকে। গাড়ির মধ্যে আমাকে প্রায় ৩/৪ ঘন্টা নির্যাতন করা হয়।

জেলা ডিবি পুলিশের দায়িত্বশীল সূত্রে জানা গেছে, তাদের কোন টিম সোমবার রাতে গৌরনদী এলাকায় অভিযান পরিচালনা করেননি। গৌরনদী মডেল থানার ওসি (তদন্ত) মোঃ তৌহিদুজ্জামান বলেন, পুরো ঘটনার তদন্ত চলছে। তিনি আরও বলেন, প্রাথমিক তদন্তে নিশ্চিত হওয়া গেছে শাহাদাত হোসেনকে যারা তুলে নিয়েছিলো তারা কেহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্য নয়।

আরও খবর

Sponsered content

Powered by