বরিশাল

ভোলায় তোফায়েল আহমেদ: ‘প্রধানমন্ত্রীর নেতৃত্বে আমরা উন্নয়নের পথে এগিয়ে যাচ্ছি’

  প্রতিনিধি ১ অক্টোবর ২০২২ , ৪:৩৯:০০ প্রিন্ট সংস্করণ

 

ভোলা প্রতিনিধি:

বাংলাদেশ আওয়ামীলীগের উপদেষ্টমন্ডলীর সদস্য, সাবেক শিল্প ও বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ এমপি বলেছেন, বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে স্বাধীন বাংলাদেশ আজ দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে। বাংলাদেশ আজ বিশ্বের কাছে উন্নয়নের রোল মডেল হিসেবে পরিচিত। শুক্রবার (৩০ সেপ্টেম্বর) বিকাল সাড়ে ৩টায় ভোলা সদর উপজেলার বাপ্তা ইউনিয়ন পরিষদ মাঠে ইউনিয়ন আ’লীগ আয়োজিত এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

সাবেক মন্ত্রী বলেন, বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর এদেশের বিভিন্ন উন্নয়ন তুলে ধরে আগামী দিনেও শেখ হাসিনা সরকারের প্রতি সমর্থনে তৃণমুলকে এক সাথে থেকে কাজ করার আহ্বান জানিয়ে তোফায়েল আহমেদ বলেন, আজ গ্রামের প্রতিটি রাস্তা-ঘাট পাকা, কাঁচা রাস্তা নাই বললেই চলে। যদি বাকি থাকে আপনারা লিস্ট তৈরী করে দিবেন, কোন রাস্তাই বাদ থাকবে না। সব রাস্তা পাকা করে দিবো। তিনি বলেন, বঙ্গবন্ধুর দুটি স্বপ্ন ছিলো। একটি ছিলো বাংলাদেশকে স্বাধীন করা। সেটা তিনি করেছেন। আর অপরটি ছিলো খুধা-দারিদ্রমুক্ত দেশ গঠন করা। যা বাস্তবায়নের লক্ষ্যে কাজ করে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সেদিন আর বেশি দূরে নয়, যেদিন বাংলাদেশ ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত দেশে পরিগনিত হবে।

তোফায়েল আহমেদ বলেন, বাংলাদেশের গ্রামগুলো আজ শহরে পরিণত হয়েছে। প্রতিটি বাড়িতেই আজ বিদ্যুতের আলো জ্বলছে। আমরা টিউবওয়েল পৌছে দিয়েছি মানুষের ঘরে ঘরে। তারা আজ বিশুদ্ধ পানি পান করছে। তিনি আরো বলেন, আওয়ামী লীগ সরকার পদ্মাসেতু তৈরি করেছে। কর্ণফুলী টানেলের কাজও দ্রুত এগিয়ে চলছে। প্রধানমন্ত্রীর নেতৃত্বে আমরা উন্নয়নের পথে এগিয়ে যাচ্ছি। আরও অনেক দূর এগিয়ে যাবো। আওয়ামী লীগ সরকারের এসব উন্নয়ন বিএনপি দেখে না। আমি ভোলাকে নদী ভাঙ্গার হাত থেকে রক্ষা করেছি। আজ ভোলার মানুষ অনেক শান্তিতে আছে। আপনাদের দেখে আমার খুব ভালো লাগে, আপনারা আমার জন্য দোয়া করবেন।

বাপ্তা ইউনিয়ন আ’লীগের সভাপতি আজাহার উদ্দিন কালুর সভাপতিত্বে ও উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক আজিজুল ইসলাম এর সঞ্চালনায় এসময় বক্তব্য রাখেন জেলা আ’লীগের সিনিয়র সহ-সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল মমিন টুলু, জেলা আ’লীগের সাধারণ সম্পাদক মঈনুল হোসেন বিপ্লব, জেলা আ’লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও কাচিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব জহুরুল ইসলাম নকিব, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক নজুরুল ইসলাম গোলদার প্রমুখ।

আরও খবর

Sponsered content

Powered by