আইন-আদালত

গ্রেফতার নিশ্চিত জেনেও বাবার মৃত্যুতে দেশে ফেরেন রন

  প্রতিনিধি ১২ ফেব্রুয়ারি ২০২১ , ৭:১১:০৫ প্রিন্ট সংস্করণ

ভোরের দর্পণ ডেস্ক:

গ্রেফতার নিশ্চিত জেনেও বাবার মৃত্যুতে দেশে ফিরলেন সিকদার গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক রন হক সিকদার। ঢাকায় নামার সঙ্গে সঙ্গে তাকে বিমানবন্দর থেকে গ্রেফতার করে গোয়েন্দা পুলিশ। ৯ মাস আগের মামলায় তাকে গ্রেফতার করা হয় বলে জানায় ডিবি। পরে আদালতে হাজির করা হলে মানবিক দিক বিবেচনায় জামিন দেন আদালত।

নিজের নামে আছে গ্রেফতারি পরোয়ানা। তারপরও বাবার মৃত্যুর খবরে দেশে ফিরলেন সিকদার গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ও ন্যাশনাল ব্যাংকের পরিচালক রন হক সিকদার।

বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারি) বিশিষ্ট ব্যবসায়ী বাবা মুক্তিযোদ্ধা জয়নুল হক সিকদার মারা গেলে শুক্রবার সকাল ১০টায় দেশে আসেন তিনি। বিমান বন্দরে নামার পরই তাকে গ্রেফতার করে গোয়েন্দা পুলিশ।ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের অতিরিক্ত কমিশনার একে এম হাফিজ আক্তার জানান, এই মামলায় রনর ভাই দিপুও আসামি। দেশে ফিরলে তাকেও গ্রেফতার করা হবে।

পরে দুপুরে রন হক সিকদারকে মূখ্য মহানগর হাকিম আদালতে হাজির করা হয়। বাবার মৃত্যুর কারণে মানবিক দিক বিবেচনা করে জামিন চাইলে তা মঞ্জুর করেন আদালত।

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল জানান, আইন সবার জন্য সমান। পরোয়ানা থাকার কারণেই তাকে গ্রেফতার করা হয় বলে জানান মন্ত্রী।

তিনি বলেন, আইনের বাইরে কেউ যেতে পারবে না। আইন সবার জন্য সমান।

একটি ঋণ প্রস্তাবকে কেন্দ্র নির্যাতনের অভিযোগে গত বছরের ১৯ মে রন হক সিকদার ও দিপু হক সিকদারকে আসামি করে গুলশান থানায় মামলা হয়।

আরও খবর

Sponsered content

Powered by