চট্টগ্রাম

চট্টগ্রামে অপহরণের ৭দিন পর মিললো শিশুর লাশ

  প্রতিনিধি ২৯ মার্চ ২০২৩ , ৭:২৬:২৭ প্রিন্ট সংস্করণ

চট্টগ্রাম ব্যুরো :

চট্টগ্রামে অপহরণের সাতদিন আবিদা সুলতানা আয়নী ওরফে আঁখি মনির (১০) নামে এক শিশুর লাশ উদ্ধার করেছে পিবিআই। বুধবার (২৯ মার্চ) পাহাড়তলীর ওয়ারর্লেস এলাকা থেকে তার লাশ উদ্ধার করা হয়। লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন বাদীর আইনজীবী গোলাম মাওলা মুরাদ। শিশু আয়নী পাহাড়তলী এলাকার আব্দুল হাদি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্রী। সে ওই এলাকার আব্দুর কাজীর দীঘির পাড় এলাকায় তাদের বাসা।

জানা গেছে ২১ মার্চ বিড়ালছানা আনতে গিয়ে শিশুটি নিখোঁজ হয়। এ ঘটনায় তার মা বাদী হয়ে পাহাড়তলী থানায় জিডি করেন। থানা-পুলিশ মামলা না নেওয়ায় শিশুটির মা বাদী হয়ে মঙ্গলবার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল চট্টগ্রাম মামলা করেন। এতে শিশুটির বাসার পাশের সবজি বিক্রেতাকে আসামি করা হয়। আদালতের আদেশে শিশুটিকে উদ্ধারে অভিযানে নামে প্রশাসন। তারই ধারবাহিকতায় শিশুটির বাসার পাশের সবজি বিক্রেতাকে সন্দেহজনক হিসেবে মোঃ রুবেল (৩৫) কে আটক করে। তাঁর তথ্যের ভিত্তিতে ডোবা থেকে শিশুটির বস্তাবন্দী লাশ উদ্ধার করা হয়। শিশুটির লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে।

পিবিআই চট্টগ্রাম মেট্রো কার্যালয়ের বিশেষ পুলিশ সুপার (এসপি) নাইমা সুলতানা বলেন, মঙ্গলবার রুবেলকে আটক করি। এরপর জিজ্ঞাসাবাদে আয়নীকে হত্যার কথা স্বীকার করেন তিনি। বুধবার ভোরে ওয়ারর্লেসের মুরগি ফার্ম এলাকার একটি ডোবা থেকে মরদেহটি উদ্ধার করা হয়। ধারণা করা হচ্ছে ধর্ষণের পর হত্যা করা হয় শিশুটিকে।

শিশুটির মা মোছাম্মৎ বিবি ফাতেমা (২৬) পোশাক কারখানার কর্মী। শিশুটির বাবা ঢাকায় একটি পোশাক কারখানায় কাজ করেন।

আরও খবর

Sponsered content

Powered by