চট্টগ্রাম

চট্টগ্রামে ইয়াবাসহ আওয়ামী লীগ নেতা ও নারী গ্রেপ্তার

  প্রতিনিধি ২৫ জুন ২০২৩ , ৮:৪৮:১৫ প্রিন্ট সংস্করণ

চট্টগ্রাম ব্যুরো :

চট্টগ্রাম নগরীতে ৮শ ইয়াবাসহ এক আওয়ামী লীগ নেতা ও এক নারীকে গ্রেপ্তার করা হয়েছে। শুক্রবার রাতে অভিযান চালিয়ে তাদেরকে নগরীর আমবাগান এলাকা থেকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ।
গ্রেপ্তার হওয়া মোঃ আবু বক্কর(৬১) ১৩ নম্বর পাহাড়তলী আওয়ামী লীগের ‘বি’ ইউনিটের সভাপতি কুমিল্লার চৌদ্দগ্রাম এলাকার মৃত ফজলুর রহমানের পুত্র এবং গ্রেপ্তার হওয়া নারী বাবলি সুলতানা পাহাড়তলির মধ্যম সরাইপাড়ার মীর বাড়ির মীর মোহাম্মদ আরিফ উদ্দিনের স্ত্রী। বক্করের দলীয় পদে থাকার বিষয়টি নিশ্চিত করেছেন ১৩ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কায়সার মালিক।

এ ব্যাপারে গোয়েন্দা কর্মকর্তা মৃদুল কান্তি দে বাদী হয়ে খুলশী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেছেন। গ্রেপ্তার হওয়া বাবলি সুলতানার স্বামী মীর আরিফ উদ্দিনকেও পলাতক হিসাবে মামলার এজাহারভুক্ত আসামি করা হয়েছে।

নগর গোয়েন্দা পুলিশের উপ-কমিশনার (উত্তর-দক্ষিণ) নিহাদ আদনান তাইয়ান জানান, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার রাত ১০টার সময় নগরীর আমবাগানে অভিযান চালিয়ে আবু বক্করকে গ্রেপ্তার করা হয়। তার প্যান্টের পকেটে ২শ ইয়াবা পাওয়া যায়। তার দেয়া তথ্যমতে রাতে মধ্যম সরাইপাড়ায় অভিযান চালানো হলে আরিফ ও তার স্ত্রী বাবলি সুলতানা দৌড়ে পালানোর চেষ্টা করে। বাবলিকে গ্রেপ্তার করা হলেও আরিফ পালিয়ে যেতে সক্ষম হয়। বাবলির ভ্যানিটি ব্যাগে আরো ৮’শ ইয়াবা এবং ইয়াবা বিক্রির ৮হাজার ৫শ টাকা পাওয়া যায়। বক্কর, বাবলী ও আরিফকে আসামি করে এ ব্যাপারে খুলশী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

Powered by