চট্টগ্রাম

চট্টগ্রামে ট্রাক চালকের যাবজ্জীবন

  প্রতিনিধি ৩১ জানুয়ারি ২০২৪ , ৭:০৯:৫৭ প্রিন্ট সংস্করণ

চট্টগ্রামে ট্রাকচালকের যাবজ্জীবন

চট্টগ্রাম নগরীতে ইয়াবা উদ্ধারের মামলায় মো. এমরানুল ইসলাম (২৬) নামে এক ট্রাক চালককে যাবজ্জীবন কারাদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। পাশাপাশি ১০ হাজার টাকা জরিমানা এবং অনাদায়ে আরও ১ বছরের বিনাশ্রম কারাদণ্ডের আদেশ দিয়েছেন আদালত।

দণ্ডপ্রাপ্ত মো. এমরানুল ইসলাম কক্সবাজারের পেকুয়ার বারবাকিয়া ইউনিয়নের ফাঁসিয়াখালি গ্রামের রফিকুল ইসলামের ছেলে।

বুধবার (৩১ জানুয়ারি) চট্টগ্রামের চতুর্থ অতিরিক্ত মহানগর দায়রা জজ শরীফুল আলম ভূঁঞার আদালত এই আদেশ দেন।আদালত সূত্রে জানা গেছে, নগরীর বায়েজিদ বোস্তামি থানার জালালাবাদ আরেফিন নগর বাজার এলাকায় ২০২০ সালের ১২ সেপ্টেম্বর ভোরে একটি ট্রাক থেকে ৪৮ হাজার ৮শ ইয়াবাসহ এমরানুলকে গ্রেপ্তার করে র‌্যাব-৭। ওই ঘটনায় ট্রাক চালকের সহকারী এক কিশোরকেও (১৪) গ্রেপ্তার করা হয়েছিল।

এ ঘটনায় র‌্যাব-৭ এর তৎকালীন সিনিয়র ওয়ারেন্ট অফিসার সিরাজুল ইসলাম বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে বায়েজিদ বোস্তামি থানায় মামলা করেন।

চট্টগ্রাম মহানগর দায়রা জজ আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর মোহাম্মদ আবু জাফর জানান, ৮ জনের সাক্ষ্য প্রমাণের ভিত্তিতে আসামি মো. এমরানুল ইসলামের বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত হওয়ায় যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড, ১০ হাজার টাকা জরিমানা এবং অনাদায়ে আরও ১ বছরের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত।

রায় ঘোষণার সময় আসামি মো. এমরানুল ইসলাম আদালতে উপস্থিত ছিলেন। পরে তাকে সাজা পরোয়ানা মূলে কারাগারে পাঠানো হয়েছে।

আরও খবর

Sponsered content

Powered by