দেশজুড়ে

জলাবদ্ধতা নিরসনে রাউজান পৌর এলাকায় খাল-নালা খনন শুরু

  প্রতিনিধি ১৭ আগস্ট ২০২৩ , ৭:২২:০২ প্রিন্ট সংস্করণ

জলাবদ্ধতা নিরসনে রাউজান পৌর এলাকায় খাল-নালা খনন শুরু

জলাবদ্ধতা নিরসনে রাউজানের সাংসদ এবিএম ফজলে করিম চৌধুরীর নির্দেশনায় খাল-নালা খনন কার্যক্রম শুরু করেছে রাউজান পৌর কর্তৃপক্ষ। বৃহস্পতিবার (১৭ আগস্ট) রাউজান পৌরসভার ৬ ও ৭ নম্বর ওয়ার্ডে পানি নিষ্কাশন ব্যবস্থা নিশ্চিতকল্পে নালা খনন কার্যক্রমের উদ্বোধন করেন পৌর মেয়র জমির উদ্দিন পারভেজ।


এসময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম-রাঙামাটি মোটর মালিক সমিতির সাংগঠনিক সম্পাদক নবীদুল আলম, বশর মাস্টার, হামিদুল ইসলাম টিটু, মো. আলমগীর, শিক্ষক গৌতম মল্লিক, ইউসূফ আমীন, ছাত্রলীগ নেতা নাছির উদ্দিন, মো. তারেক চৌধুরী, ফয়সাল মাহমুদ, মো. হোসেন, মো. ইউনুচ। এর আগে গত রবিবার (১৩ আগস্ট) পরিদর্শন ও এলাকাবাসীর সঙ্গে মতবিনিময় করে নালা ও খাল
খনননের উদ্যোগ নেন পৌর মেয়র জমির উদ্দিন পারভেজ।


রাউজান পৌরসভার মেয়র জমির উদ্দিন পারভেজ বলেন, এবিএম ফজলে করিম চৌধুরী এমপি মহোদয়ের নির্দেশে পৌর এলাকার মানুষের সমস্যা সামাধানের চেষ্টা হিসেবে খাল-নালা খনন কার্যক্রম শুরু করা হয়েছে। একই সঙ্গে রাউজান পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের সড়ক সমুহ পুননির্মাণ কাজ শুরু করা হয়েছ। উল্লেখ্য, টানা বর্ষণ, পাহাড়ি ও জোয়ারের পানিতে সৃষ্ট বন্যায় রাউজান পৌর এলাকায় রাস্তাঘাট, ব্রীজ কালভাট ভেঙে প্রায় ৮ কোটি টাকার ক্ষতি হয়।

আরও খবর

Sponsered content

Powered by