ঢাকা

জাতীয় সাংবাদিক ফ্রন্টের নতুন কমিটির অভিষেক

  প্রতিনিধি ২৬ ডিসেম্বর ২০২৩ , ৮:১৬:৩০ প্রিন্ট সংস্করণ

জাতীয় সাংবাদিক ফ্রন্টের নতুন কমিটির অভিষেক

জাতীয় সাংবাদিক ফ্রন্ট (মানব সেবাই আমাদের লক্ষ্যে) এর ২০২৩-২৪ সেশনের কার্যনির্বাহী কমিটির অভিষেক অনুষ্ঠান। আজ মঙ্গলবার (২৬ ডিসেম্বর) বিকেলে মতিঝিল কিচেন ইয়ার্ড রেস্টুরেন্ট হলে, কার্য নির্বাহী কমিটির আয়োজন করা হয়।

এসময়, নব কমিটির সভাপতি মো: মেহেদী হাসান ও সাধারণ সম্পাদক-লায়ন মো: মির্জা সোবেদ আলী, ও নতুন কমিটির কার্যকরী পরিষদের সকল সদস্যকে ফুল দিয়ে বরণ করে নেন। নবগঠিত কার্যনির্বাহী কমিটির সভাপতি মেহেদী হাসান বলেন, মানব সেবাই আমাদের লক্ষ্যে। মানুষের যেকোনো প্রয়োজনে পাশে থাকবে এই সংগঠন।

সংগঠনের সাধারণ সম্পাদক লায়ন মো: মির্জা সোবেদ আলী বলেন, মানব সেবাই আমাদের লক্ষ্যে সংগঠনের সকল সদস্য নিজেদের সামর্থ্যের মধ্যে থেকেই মানুষের পাশে থাকবে। সংগঠনের সহ-সভাপতি-মো. রবিউল ইসলাম বলেন, মানব সেবাই আমাদের লক্ষ্যে, সকলের পাশাপাশি নিজেদের উন্নত চরিত্র গঠন ও ইবাদত পালনে জোর দেন তিনি।

বক্তব্যে আরেক সাংগঠনিক সম্পাদক মো: সোহেল মাহমুদ বলেন, সংঘবদ্ধ হয়ে মানবকল্যাণে কাজ করলে সেটি সমাজের জন্য বেশি কার্যকরী হয়। আরও বক্তব্য রাখেন কোষাধ্যক্ষ আরিফুল ইসলাম বলেন, মানব সেবাই আমাদের লক্ষ্যে ন্যায় নিষ্ঠার সাথে মানুষের কল্যাণে আমাদের সকলকে এক সাথে করতে হবে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সহ-সভাপতি, মুন্সী মেহেদী হাসান, হাসান রুবেল, সহ-সাধারণ সম্পাদক, মো: জাকির হোসেন, দপ্তর সম্পাদক-আলী নূর, সহ-দপ্তর সম্পাদক- মো: সাইফ আহমেদ সানী, প্রচার সম্পাদক-তরিকুল ইসলাম, কার্যনির্বাহী সদস্য, রাজিব হাসান জাকারিয়া, আমির হোসেন রবিন ও আবু তাহের প্রমুখ।

আরও খবর

Sponsered content

Powered by