বাংলাদেশ

জিয়ার মরণোত্তর বিচারের দাবিতে যুবলীগের মানববন্ধন

  প্রতিনিধি ৪ আগস্ট ২০২৩ , ৭:২৭:২০ প্রিন্ট সংস্করণ

জিয়ার মরণোত্তর বিচারের দাবিতে যুবলীগের মানববন্ধন

১৫ আগস্ট বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যাকাণ্ডের মাস্টার মাইন্ড জিয়াউর রহমানের মরণোত্তর বিচারসহ চারটি দাবিতে লক্ষ্মীপুরে মানববন্ধন করেছে যুবলীগ।

আজ শুক্রবার (৪ আগস্ট) বেলা ১১টায় লক্ষ্মীপুর জেলা প্রশাসক কার্যালয়ের সামনে এই মানববন্ধনের আয়োজন করে জেলা যুবলীগের সাবেক যুগ্ম আহবায়ক বায়েজিদ ভুইয়া। 

মানববন্ধন শেষে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি শহরের ইলিশ চত্বর প্রদক্ষিণ শেষে জেলা প্রশাসক কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়। পরে নেতাকর্মীদের নিয়ে জেলা প্রশাসক সুরাইয়া জাহান বরাবর স্মারকলিপি প্রদান করেন তিনি।  এতে জিয়াউর রহমানের মরণোত্তর বিচার দাবি ছাড়াও বঙ্গবন্ধু হত্যা মামলায় মৃত্যুদণ্ডপ্রাপ্ত পলাতক খুনীদের দেশে ফিরিয়ে এনে সাজা কার্যকর, ২১ আগস্ট হত্যাকাণ্ডের মাস্টার মাইন্ড ও পলাতক আসামি তারেক রহমানকে দেশে ফিরিয়ে এনে বিচারের আওতায় আনা এবং কানাডা ফেডারেল কোর্ট কর্তৃক সন্ত্রাসী সংগঠন আখ্যা পাওয়া বিএনপির রাজনীতি নিষিদ্ধের দাবি জানানো হয়।

মানববন্ধনে সভাপতিত্ব করেন জেলা যুবলীগের সাবেক যুগ্ম আহবায়ক বায়েজিদ ভুইয়া। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন যুবলীগ নেতা জালাল উদ্দীন রুমি পাটওয়ারী, গোফরান বাবু, দিপু মাহমুদ,  দিদার মোল্লা প্রমুখ।

আরও খবর

Sponsered content

Powered by