দেশজুড়ে

জুয়ার আসরে ইউএনও’র অভিযান, আটক ৫

  প্রতিনিধি ২৫ সেপ্টেম্বর ২০২৩ , ৩:৪২:১৩ প্রিন্ট সংস্করণ

জুয়ার আসরে ইউএনও’র অভিযান, আটক ৫

বাগেরহাটের শরণখোলায় মাঝ রাতে জুয়ার আসরে অভিযান চালিয়ে পাঁচ জুয়ারিকে আটক করেছে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোঃ জাহিদুল ইসলাম।

রবিবার (২৪ সেপ্টেম্বর) দিবাগত রাত ১২টার দিকে উপজেলার পশ্চিম রাজৈর গ্রামে এ অভিযান পরিচালিত হয়। এসময় ঘটনাস্থল থেকে নগদ সাড়ে ১৩ হাজার টাকা, একশত সৌদি রিয়াল, জুয়া খেলার তাস, ১০টি মোবাইল ফোন ও গাজাসহ বিভিন্ন মালামাল উদ্ধার করা হয়।

ইউএনও জাহিদুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে তিনি এ অভিযান পরিচালনা করেন। অভিযানকালে কয়েক জুয়ারি পালিয়ে গেলেও পাঁচজনকে আটক করতে সক্ষম হন।

আটককৃতরা হচ্ছেন, মোরেলগঞ্জ উপজেলার ভাষানদল গ্রামের অতিন্দ্রনাথ মিস্ত্রির পুত্র বিপুল মিস্ত্রি (৪৫), ধানসাগর গ্রামের সিদ্দিকুর রহমানের পুত্র সুমন(২৫), বাদুরতলা গ্রামের মুনসুর আলী শেখের পুত্র কবির শেখ(৫৩) কাঠালতলা গ্রামের জিন্নাত শেখের পুত্র জামাল শেখ(৬২) ও শরণখোলা উপজেলার পশ্চিম রাজৈর গ্রামের হাজি জলিল আকনের পুত্র সিরাজুল (৬০)। ভ্রাম্যমান আদালতের মাধ্যমে আটককৃতদের বিরুদ্ধে বিভিন্ন মেয়াদে সাজা দিয়ে শরণখোলা থানায় হস্থান্তর করা হয়।

শরণখোলা থানার অফিসার ইন চার্জ মোঃ ইকরাম হোসেন বলেন, গ্রেফতারকৃত জুয়ারিদের আদালতে প্রেরন করা হয়েছে। এব্যপারে পুলিশের অভিযান অব্যাহত থাকবে।

আরও খবর

Sponsered content

Powered by