ঢাকা

টাঙ্গাইলে বাস-ট্রাক-অটোরিকশার সংঘর্ষে নিহত ২

  প্রতিনিধি ২৬ ডিসেম্বর ২০২৩ , ৫:৫১:৫৮ প্রিন্ট সংস্করণ

টাঙ্গাইলে বাস-ট্রাক-অটোরিকশার সংঘর্ষে নিহত ২

টাঙ্গাইলের কালিহাতীতে বাস-ট্রাক-অটোরিকশার ত্রিমু‌খী সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় ১১ জন আহত হয়েছে। মঙ্গলবার (২৬ ডি‌সেম্বর) দুপুরে টাঙ্গাইল-ময়মনসিংহ সড়কের উপ‌জেলার চাটিপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা সকলেই অটোরিকশার যাত্রী ছিলেন।

নিহতরা হলেন- ভূঞাপুরের ঘাটান্দির শিয়ালকোল এলাকার হীরামন বেগম (৮০) ও কালিহাতী উপ‌জেলার তারাবাড়ি এলাকার মো. সোহেল রানার ছেলে মো. আব্দুল্লাহ (১৩)। 

আহতদের ম‌ধ্যে কালিহাতীর সয়া পালিমা গ্রামের মোতালেব মিয়ার ছেলে সিএনজিচালিত অটোরিকশার চালক মো. রবিউল (৩৫) ও ভূঞাপুরের বারই গ্রামের মিন্টু মিয়ার স্ত্রী হাসনা বেগমের (৩৫) প‌রিচয় পাওয়া গে‌লেও বাকিদের পরিচয় পাওয়া যায়নি।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুরে টাঙ্গাইল থেকে ছেড়ে আসা একটি বাস ঘাটাইলের দিকে যাচ্ছিল। অপরদিকে ঘাটাইলের দিক থেকে ছেড়ে আসা বালুবাহী একটি ট্রাক এলেঙ্গার দিকে যাচ্ছিল। অপরদিকে পালিমা থেকে একটি সিএনজিচালিত অটোরিকশা ঘাটাইল দিকে যাচ্ছিল। বাস অটোরিকশাকে অতিক্রম করার সময় ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। প‌রে ট্রাকটি অটোরিকশার ওপর উল্টে পড়ে। এতে অটোরিকশার সামনের অংশ দুমড়েমুচড়ে যায় ও দুই যাত্রী ঘটনাস্থলেই মারা যান। 

কালিহাতী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ফারুক বলেন, আইনি প্রক্রিয়া শেষে মরদেহগুলো পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

আরও খবর

Sponsered content

Powered by