দেশজুড়ে

শরণখোলায় ৭ম শ্রেণীর ছাত্রী ধর্ষণের শিকার

  প্রতিনিধি ২৪ ফেব্রুয়ারি ২০২৪ , ৬:২৭:৩৬ প্রিন্ট সংস্করণ

শরণখোলায় ৭ম শ্রেণীর ছাত্রী ধর্ষণের শিকার

বাগেরহাটের শরণখোলায় সপ্তম শ্রেণীর এক ছাত্রী ধর্ষণের শিকার হয়েছে। শুক্রবার (২৩ফেব্রুয়ারি) দিবাগত রাত ৯টার সময় উপজেলার উত্তর তাফালবাড়ি গ্রামে মামা বাড়ির বাগানে ওই ছাত্রী ধর্ষিত হয়।

অভিযুক্ত ধর্ষক একই গ্রামের আউয়াল মল্লিকের পুত্র জসিম মল্লিক (২৮) কে পুলিশ গ্রেফতার করেছে। ধর্ষিতার মামা জানান, তার বোন ও ভগ্নিপতি জীবিকার তাগিদে ভারতে থাকেন। ভারতে যাওয়ার সময় তারা ১৩ বছরের ওই মেয়েকে তার কাছে রেখে যান।

তিনি ভাগ্নিকে তার বাড়িতে রেখে পার্শ্ববর্তী রায়েন্দা দারুল হেদায়েত নেছারুল উলুম ফাজিল মাদ্রাসায় সপ্তম শ্রেণীতে লেখাপড়া করান। এ অবস্থায় প্রতিবছরের ন্যায় শুক্রবার রাতে তাদের বাড়িতে ওরশ মাহফিলের আয়োজন করেন তারা।

অনুষ্ঠান চলাকালীন রাত ৯টার দিকে প্রতিবেশী জসিম মল্লিক তার ভাগ্নিকে সুযোগ মতো ঝাপটে ধরে পার্শ্ববর্তী বাগানে নিয়ে যায়। সেখানে নিয়ে তাকে জোরপূর্বক ধর্ষণ করে। ধর্ষণের শিকার ওই ছাত্রী পরে তার বান্ধবী ও মামিকে জানান।

পরে বিষয়টি জানাজানি হলে এলাকাবাসি ও স্থানীয় গ্রাম পুলিশ নান্না মিয়া অভিযুক্ত জসিম মল্লিককে আটক করে পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে দিয়ে তাকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে।

এব্যপারে শরণখোলা থানার ডিউটি অফিসার উপপরিদর্শক ইন্দ্রজিৎ জানান, অভিযুক্ত ধর্ষক জসিম মল্লিককে থানায় নিয়ে আসা হয়েছে। ধর্ষণের শিকার মেয়েটিকে ডাক্তারি পরীক্ষার জন্য থানা হেফাজতে রয়েছে। বিকেলে তার পরিবারের লোকজন আসলে পরবর্তী প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

আরও খবর

Sponsered content

Powered by