বিনোদন

টিকটকে খ্যাতি থাকলেই এখন নায়িকা হওয়া যায় : ফারিয়া

  প্রতিনিধি ২৯ আগস্ট ২০২৩ , ৪:৫৮:০৫ প্রিন্ট সংস্করণ

বর্তমান সময়ে নায়িকা হওয়ার জন্য শরীরি সৌন্দর্য বিষয় না, বরং টিকটকে খ্যাতি থাকলেই নায়িকা হওয়া যায় বলে মনে করেন ছোট পর্দার অভিনেত্রী ও লাক্স তারকা ফারিয়া শাহরিন। সামাজিক যোগাযোগ মাধ্যমে সম্প্রতি এমনটাই বলেছেন তিনি। 

ফারিয়ার ভাষায়, ‘নায়িকা হওয়ার জন্য এখন শরীরি সৌন্দর্য বিষয় না; টিকটকে ফিল্টার দিয়ে পরি সেজে এত্তগুলো অনুসারী বানাতে পারলেই কেল্লাফতে, সবাই তোমার পিছে দৌড়াবে।’

২০০৭ সালে ‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার’ প্রতিযোগিতায় প্রথম রানারআপ হন ফারিয়া শাহরিন। এরপরই মিডিয়ায় পথচলা শুরু তার। তবে ফারিয়া মনে করেন, এখন আর প্রতিযোগীতার মাধ্যমে শোবিজ দুনিয়ায় পা রাখতে হয় না। 

এই অভিনেত্রী বলেন, ‘আমাদের মতো সুন্দরী প্রতিযোগিতায় হাজার জনের সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করে এখন আর মিডিয়াতে কাজ করা লাগে না; মিডিয়াতে কাজ করতে চাও টিকটকে খ্যাতি বানাও লাইফ সেট। দুঃখিত কিন্তু দুঃখিত না। কারো গায়ে লাগলে কিছু করার নেই।’

‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার’ প্রতিযোগিতার পরে বাংলালিংকের ‘কথা দিলাম’ প্যাকেজের বিজ্ঞাপন চিত্র পরিচিতি বাড়িয়ে দেয় ফারিয়ার। এরপর অভিনয় করেছেন চলচ্চিত্রেও। দুটি ধারাবাহিকে অভিনয় করেছিলেন তিনি। একটি ‘দৈনিক তোলপাড়’ ও দ্বিতীয়টি ‘এয়ারকম’। সর্বশেষ কাজল আরেফিন অমি পরিচালিত ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকে অন্তরা চরিত্রে অভিনয় করে আলোচিত হন ফারিয়া শাহরিন।

আরও খবর

Sponsered content

Powered by