দেশজুড়ে

ট্রাকের ধাক্কায় প্রাণ গেল ৪ বছরের শিশুর

  প্রতিনিধি ১৮ নভেম্বর ২০২৩ , ৫:১৮:৩৬ প্রিন্ট সংস্করণ

ট্রাকের ধাক্কায় প্রাণ গেল ৪ বছরের শিশুর

পঞ্চগড়ের তেঁতুলিয়ায় ট্রাকের ধাক্কায় প্রাণ গেল মিম নামের এক চার বয়সী শিশুর। শনিবার (১৮ নভেম্বর) সকালে তেঁতুলিয়া-বাংলাবান্ধা জাতীয় মহাসড়কের ধামনাগছ এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে। নিহত মিম উপজেলার বুড়াবুড়ি ইউনিয়নের কাটাপাড়া গ্রামের আবু বক্কর সিদ্দিকের মেয়ে।

স্থানীয় ও স্বজনরা জানায়, গতকাল আশ্রয়ণ প্রকল্প থেকে পাওয়া নানা সায়েদ আলীর ঘর আগুনে পুড়ে যাওয়ার খবর পেয়ে মায়ের সঙ্গে দেখতে আসে মিম। শনিবার সকালে নানা বাড়ি থেকে মহাসড়কে উঠে পার হওয়ার সময় বাংলাবান্ধাগামী একটি মালবাহী লরির তাকে ধাক্কা দিয়ে চলে যায়। এ সময় ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে প্রথমে তেঁতুলিয়া হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য রেফার্ড করলে পঞ্চগড়ে নেওয়ার পথে মিম মারা যায়। এ ঘটনায় মালবাহী গাড়িটি আটক করেছে তেঁতুলিয়া হাইওয়ে থানা পুলিশ।

নিহত মিমের মামা শাহজাহান বলেন, শুক্রবার (১৭ নভেম্বর) বিকেলে নানা সায়েদ আলীর আশ্রয়ণ প্রকল্পের ঘরটি আগুনে পুড়ে যাওয়ার খবর পেয়ে মায়ের সঙ্গে নানা বাড়ি আসে মিম। কী নির্মম ভাগ্য, সকালে লরির ধাক্কায় সে মারা গেল।

বাংলাবান্ধা ইউপি চেয়ারম্যান কুদরত ই খুদা মিলন বলেন, গাড়িটি ঢাকার। দুর্ঘটনাটি নিয়ে আলোচনা করা হবে।

তেঁতুলিয়া হাইওয়ে থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) ফরহাদ হোসেন ও বুড়াবুড়ি ইউপি চেয়ারম্যান তারেক হোসেন মালবাহী লরির ধাক্কায় শিশু মিমের মৃত্যুর তথ্যটি নিশ্চিত করেছেন।

Powered by