দেশজুড়ে

প্রবাসীর স্ত্রী গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা

  প্রতিনিধি ২৩ মার্চ ২০২৪ , ৭:৩৮:১৮ প্রিন্ট সংস্করণ

প্রবাসীর স্ত্রী গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা

ফরিদপুরের বোয়ালমারী উপজেলার ঘোষপুর ইউনিয়নের পূর্ব ঘোষপুর গ্রামের দুবাই প্রবাসী মো. দেলোয়ার হোসেনের স্ত্রী শিউলী বেগম (৪৫) গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছে।

শনিবার (২৩ মার্চ) ওই নারীর লাশ স্বজনেরা উদ্ধার করে পুলিশে খবর দেন। পুলিশ ঘটনা স্থলে গিয়ে লাশ পোস্টমর্টেমে পাঠিয়েছেন। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, প্রবাসীর স্ত্রী তিন ছেলে মেয়ের মধ্যে দুই ছেলে মারা যান এবং মেয়েকে বিবাহ দেন। ছেলেদের মারা যাওয়ার শোক।

অপর দিকে একাকিত্বের কারণে নিজের দুঃখ কষ্টের কারণে ও ঋণের চাপে এ ঘটনা ঘটে থাকতে পারে বলে প্রাথমিক ধারণা করেন থানা পুলিশ। ঘোষপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের সদস্য কামরুল ইসলাম বলেন, নিহত ওই মহিলা শুক্রবার তাঁর বাবার বাড়ি থেকে স্বামীর বাড়িতে এসে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেন।

শনিবার সকালে ওই মহিলার কাছে এনজিও কর্মী আসলে দরজা বন্ধ দেখতে পান। পরে ওই মহিলার ননদ ও দেবর অনেকবার ডাকাডাকি করলেও দরজা খোলেন না। পরে দরজা ভেঙে ভেতরে ঢুকে দেখেন আড়ার সাথে গলায় ফাঁস নিয়ে ঝুলে আছে। পরে তারা লাশ নিচে নামিয়ে রাখেন।

থানার উপপরিদর্শক মো. বাবুল বলেন, খবর পেয়ে ঘটনা স্থলে গিয়ে আমার লাশ নিচে নামানো পেয়েছি। ময়না তদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে। থানায় একটি ইউডি মামলা করা হয়েছে।

আরও খবর

Sponsered content

Powered by