রংপুর

ঠাকুরগাঁওয়ে ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ী আটক

  প্রতিনিধি ২৬ নভেম্বর ২০২০ , ৫:১১:৩৯ প্রিন্ট সংস্করণ

ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ে ৩ হাজার ৮শ পিস ইয়াবা ট্যাবলেটসহ তিনজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে ডিবি পুলিশ। বুধবার বিকেলে বিষয়টি নিশ্চিত করেন ঠাকুরগাঁওয়ের পুলিশ সুপার মুহাম্মদ মনিরুজ্জামান।

আটকরা হলেন, বরিশাল জেলার গৌরনদী থানার কুতুবপুর গ্রামের সবুজ ফকিরের ছেলে মনির হোসেন ওরফে শুভ (২২), ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার বেলসাড়া বানিয়াবস্তি গ্রামের মৃত কফিল উদ্দীনের ছেলে শামসুল হক (৬০) ও ঠাকুরগাঁও সদর উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের হরিনারায়নপুর গ্রামের মৃত হবিবর রহমানের ছেলে সোহেল রানা (৩৫)।

পুলিশ সুপার মোহা. মনিরুজ্জামান জানান, মঙ্গলবার রাত ১০টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় ঢাকা থেকে ছেড়ে আসা একটি হানিফ পরিবহনের বাসে করে দুইজন মাদক ব্যবসায়ী বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেট নিয়ে ঠাকুরগাঁওয়ে আসছেন। এ সংবাদের ভিত্তিতে রাত সাড়ে ১০টার দিকে ঠাকুরগাঁওয়ের প্রবেশপথ সদর উপজেলার ২৯ মাইল এলাকায় ডিবি পুলিশের একটি টিম পাঠানো হয়। সেখানে ঢাকা থেকে ছেড়ে আসা হানিফ পরিবহনের বাসটি থেকে যাত্রীরা নামতে থাকলে তাদের গতিবিধি পর্যবেক্ষণ করা হয়। এসময় মনির হোসেন ওরফে শুভ ও শামসুল হকের গতিবিধি সন্দেহজনক হলে তাদের আটক করা হয়। আটক দুইজনকে জিজ্ঞাসাবাদ করা হলে তারা স্বীকার করে ইয়াবা ট্যাবলেটর অর্থ যোগানদাতা সোহেল রানা। পরে অভিযান চালিয়ে ঠাকুরগাঁও জেলা পরিষদের সামনে থেকে সোহেল রানাকে আটক করা হয়।

Powered by