দেশজুড়ে

ঠাকুরগাঁওয়ে ভ্রাম্যমান আদালতের জরিমানা অব্যাহত

  প্রতিনিধি ২৫ জুন ২০২১ , ৭:২৯:২১ প্রিন্ট সংস্করণ

ঠাকুরগাঁও প্রতিনিধি :

ঠাকুরগাঁও পৌর শহরের বিভিন্ন স্থান ও সদর উপজেলার বিভিন্ন স্থানে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। গত বৃহস্পতিবার বিকেলে করোনা ভাইরাস প্রতিরোধে বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করা হয়।

এ সময় সদর উপজেলার রোড, রহিমানপুর, জামালপুর, রায়পুর, শিবগঞ্জ বাজার, মাদারগঞ্জ হাটসহ বিভিন্ন স্থানে সরকারি নির্দেশনা ও স্বাস্থ্যবিধি মেনে চলার বিষয়ে তদারকি করেন সদর উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ আল মামুন। বিভিন্ন দোকানপাট ও শপিং মলে স্বাস্থ্য বিধি অমান্য করা ও মাস্ক না পরায় তিনি ২ জন মটরসাইকেল আরোহী, ২ জন পথচারী ও কাপড়ের দোকান খোলা রাখায় ১ জন দোকানীসহ মোট ৫ জনকে অর্থদন্ড প্রদান করেন। অন্যদিকে শীবগঞ্জ বাজারের ছাগলহাটিতে ইয়াবা সেবনকালে নারায়ন রবি দাস (৪৫) নামে এক মাদকসেবীর ২ মাসের বিনাশ্রম কারাদন্ডাদেশ প্রদান করেন সদর ইউএনও। নারায়ন পূর্ব পারপুগী এলাকার মৃত মোহন রবি দাসের ছেলে।

অপরদিকে, জেলা প্রশাসক মো. মাহবুবুর রহমানের নির্দেশনায় পৌর শহরের বিভিন্ন এলাকা, সদর উপজেলার ভুল্লি বাজারে বিধি নিষেধ প্রতিপালনের বিষয়টি তদারকি করেন সহকারী কমিশনার (ভূমি) কামরুল হাসান সোহাগ। এ সময় নির্দেশ অমান্য করায় ৪ জন ব্যবসায়ি ও ১ জন পথচারীকে অর্থদন্ড প্রদান করেন। উভয় অভিযানেই জনসাধারণকে করোনা থেকে বাঁচতে বিভিন্ন সতর্কতামূলক পরমার্শ প্রদান করা হয় এবং জনসাধারণের মাঝে মাস্ক বিতরণ করা হয়। এ ধরনের অভিযান ভবিষ্যতে আরও কঠোরভাবে প্রতিপালন করা হবে বলে জেলা প্রশাসন জানায়।

 

আরও খবর

Sponsered content

Powered by