ঢাকা

ঢাকা-১৯ আসনে জনপ্রিয়তায় সাইফুল ইসলাম 

  প্রতিনিধি ২৫ সেপ্টেম্বর ২০২৩ , ৩:৩৬:৫৮ প্রিন্ট সংস্করণ

ঢাকা-১৯ আসনে জনপ্রিয়তায় সাইফুল ইসলাম

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-১৯ আসনে নৌকার মনোনয়ন প্রত্যাশী মোহাম্মদ সাইফুল ইসলাম জনপ্রিয়তায় এগিয়ে আছেন বলে সাধারন জনতাসহ আওয়ামী লীগ নেতাকর্মীরা অভিমত ব্যক্ত করেন।

সাইফুল ইসলাম বর্তমানে আশুলিয়া থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও স্বনির্ভর ধামসোনা ইউনিয়নের চেয়ারম্যান পদে দীর্ঘদিন ধরে সুনামের সাথে দ্বায়িত্ব পালন করে আসছেন। বিভিন্ন স্থানের আয়োজিত তাঁর উঠান বৈঠকে জন সমাগম জন সমাবেশে পরিণত হচ্ছে এমন দৃশ্য লক্ষ্য করা যায়।

এরপরে আশুলিয়ার বিভিন্ন স্থানে ঘুরে তাঁর ইউনিয়নে রাস্তাঘাট থেকে শুরু করে মসজিদ, মাদ্রাসা ও মন্দীর সহ নানা উন্নয়ন ও দলীয় তৃণমূল নেতাকর্মীদের কাছ থেকে তিনি সফলের সাথে দ্বায়িত্ব পালন করে আসছেন বলে তারা জানান। এছাড়া আশুলিয়ার পাড়া মহল্লার চায়ের স্টল থেকে শুরু করে বীর মুক্তিযোদ্ধা, সুশীল সমাজ, গার্মেন্টস শ্রমিকসহ বিভিন্ন পেশার মানুষের মুখে মুখে এই মনোনয়ন প্রত্যাশীর নাম শোনা যায়। তাদের দাবি তিনি নৌকার মনোনয়ন পেলে সে নির্বাচিত হবে তাহলে সাভার ও আশুলিয়ায় উন্নয়নের রোল মডেল হিসেবে ভূমিকা রাখবে বলে এমনটাই আশাবাদ ব্যক্ত করেন তারা।

সাধারন জনতা বলেন, আমরা দেখেছি সাইফুল ইসলাম তার ইউনিয়নের অলিগলির রাস্তাঘাট আরসিসি ঢালাই করে দিয়েছেন, যা আগামী ৩০বছরেও এই রাস্তার সংস্কার করা লাগবে না। এছাড়া মসজিদ-মাদ্রাসার উন্নয়ন থেকে শুরু করে সর্বস্তরের দুঃখ-কষ্ট লাঘবে প্রাণপণ চেষ্টা করে গেছেন। গার্মেন্টস মালিক ও শ্রমিকদের মধ্যে কোন সমস্যা হলেই তা সমাধান করে উভয় পক্ষের মধ্যে সু-সম্পর্ক বজায় রেখেছেন। এক কথায় সকলের বিপদে-আপদে পাশে থেকে নিরলসভাবে করে যাচ্ছেন। তাই এই তরুণ সমাজ সেবককে আগামী জাতীয় দ্বাদশ সংসদ নির্বাচনে এ আসন থেকে তাকে নৌকার মনোনয়ন দিলে এবং তিনি অবশ্যই নির্বাচিত হবেন। এক্ষেত্রে সাভার-আশুলিয়ায় উন্নয়নে আমূল-পরিবর্তন হবে। এব্যাপারে আমরা জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুদৃষ্টি কামনা করছি।

আশুলিয়া থানা আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যক্ষ আব্দুল কাদির দেওয়ান বলেন, আশুলিয়ার ৫টি ইউনিয়নে প্রায় ৫লাখ ভোট,  এই অঞ্চলে আমরা যদি বিএনপির দেওয়ান সালাউদ্দিন বাবুকে হারাতে চাই তাহলে সেরকম একজন প্রার্থী দিতে হবে। এবং ঐক্যবদ্ধ আওয়ামী লীগ লাগবে। অন্যথায় কষ্ট হবে। সেক্ষেত্রে আমি মনে করি সাইফুল চেয়ারম্যান অনেকটা এগিয়ে আছেন। 

এই মনোনয়ন প্রত্যাশী মোহাম্মদ সাইফুল ইসলাম বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা যদি আমাকে ঢাকা-১৯ আসনে মনোনয়ন দেন, আমি বিশ্বাস করি সাভার-আশুলিয়ার আওয়ামী লীগ নেতাকর্মীরা ও সাধারন ভোটাররা আমাকে ভোট দিয়ে নির্বাচিত করবেন। আমি নির্বাচিত হওয়ার পর আমি যে ধরনের টেকসই উন্নয়ন করেছি এই ধরনের টেকসই উন্নয়ন ঢাকা-১৯ সংসদীয় আসনে পুরো এলাকাতেই করতে পারবো।

কারণ, উন্নয়ন কিভাবে করতে হয়, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান থাকা অবস্থায় সেটা আমি ভালো করে জানি। উন্নয়ন আমি সারা সংসদীয় এলাকাতেই করতে পারবো এটা আমার ধীর বিশ্বাস, তা জনগণ জানে। এজন্য জনগণ আমাকে সাভারের এমপি হিসেবে দেখতে চায়।

আরও খবর

Sponsered content

Powered by