রংপুর

তফসিল ঘোষণার পর ফুলবাড়ীতে আওয়ামীলীগের অবস্থান

  প্রতিনিধি ১৬ নভেম্বর ২০২৩ , ৩:৫৮:১৪ প্রিন্ট সংস্করণ

তফিসল ঘোষনার পর ফুলবাড়ীতে আওয়ামীলীগের অবস্থান

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন ৭ই জানুয়ারী অনুষ্ঠিত হতে যাচ্ছে নির্বাচন কমিশনারের তফসিল ঘোষণার পরই দিনাজপুরের ফুলবাড়ীতে বিজিবি,র‌্যাবের টহল বৃদ্ধি পেয়েছে। এছাড়াও উপজেলা আওয়ামীলীগের শান্তিপূর্ণ অবস্থান কর্মসূচী চলমান আছে।

উপজেলার ইউনিয়ন ও পৌর এলাকা ঘুরে দেখা যায়,উপজেলার পাড়া মহল্লায় উপজেলা আওয়ামীলীগের শান্তিপূর্ণ অবস্থান কর্মসূচী সংখ্যা বৃদ্ধি পেয়েছে। পৌর শহরে র‌্যাব ও বিজিবি‘র ঢহল দল পর্যায়ক্রমে ঢহল দিতে দেখা যায়। তাছাড়া আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে পুলিশ তৎপর রয়েছে বলে জানান, ফুলবাড়ী থানা অফিসার ইনচার্জ মোঃ মোস্তাফিজার রহমান।

বিএনপি‘র ডাকা পঞ্চম ধাপের অবরোধের ২য় দিনে ফুলবাড়ী শহর পূর্বের মতো স্বাভাবিক রয়েছে, কোথাও কোন অপ্রীতিকর ঘটনা ঘটেনি। বিগত দিনের মতো উপজেলা বিএনপি‘র পক্ষ থেকে অবরোধ অথবা তফসিল ঘোষণাকে কেন্দ্র করে কোন পিকেটিং অথবা মিছিল হায় নাই।

অপরদিকে গতরাতে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণার পরে আনন্দ র‌্যালী করেছে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ মুশফিজুর রহমান বাবুলের নেতৃত্বে উপজেলা আওয়ামীলী ও দিনাজপুর জেলা সেচ্ছাসেবকলীগের সাবেক সাধারণ সম্পাদক ও দিনাজপুর-৫ নৌকার মনোনয়ন প্রত্যাশি জাকারিয়া জাকিরের নেতৃত্বে উপজেলা সেচ্ছাসেবকলীগ।

তফসিল ঘোষণার ও শান্তিপূর্ণ অবস্থান কর্মসূচীর বিষয়ে পৌর আওয়ামীলীগের সভাপতি ও পৌর প্যানেল মেয়র মোঃ মামুনুর রশিদ চৌধুরীকে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন, বিএনপির ডাকা অবরোধের কারনে সাধারণ মানুষের জান মাল যাতে বিনষ্ট না হয় সে জন্য পৌর শহরের ১১টি পয়েন্টে আমাদের চলমান শান্তি পূর্ণ অবস্থান কর্মসূচী পালন করছি। আমরা প্রত্যাশা রাখি আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঢানা ৪র্থত বার ও পঞ্চমবারের মতো প্রধানমন্ত্রী হিসাবে দায়িত্ব নিবেন। আমাদের এলাকার মাটি মনুষের নেতা সাতবারের এমপি আটবারের মতো এমপি হিসাবে শপথ গ্রহন করবেন। এই প্রত্যাশা ফুলবাড়ী-পাবর্তীপুরের মানুষের।

আরও খবর

Sponsered content

Powered by