চট্টগ্রাম

দেবীদ্বারে অজ্ঞাত গলিত লাশের কঙ্কাল উদ্ধার

  প্রতিনিধি ২৩ এপ্রিল ২০২৪ , ৭:৫১:১৭ প্রিন্ট সংস্করণ

দেবীদ্বারে অজ্ঞাত গলিত লাশের কঙ্কাল উদ্ধার

কুমিল্লার দেবীদ্বারে মাছের খামারের পাশে অজ্ঞাত গলিত লাশের বিচ্ছিন্ন কঙ্কাল উদ্ধার করেছে পুলিশ। সোমবার দুপুরে উপজেলার ধামতী ইউনিয়নের দুয়ারিয়া গ্রামের একটি মাছের প্রজেক্ট সংলগ্ন মরিচা গ্রামের হাফিজ উদ্দিনের ভুট্টা খেতের পাশের ঝোঁপে ওই ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, সোমবার সকাল সাড়ে ৮ টায় এলাকার একজন মহিলা মাছের প্রজেক্টের পাশে গরুর জন্য ঘাস কাটতে গিয়ে দেখে ভুট্টা ক্ষেতের পাশের ঝোঁপ থেকে একটি কুকুর মানুষের হাত টেনে বের করে নিয়ে যাচ্ছে। ঘটনা প্রত্যক্ষ করা ওই মহিলার সূর চিৎকারে এলাকার লোকজন এগিয়ে এসে ৯৯৯-এ ফোন করে বিষয়টি জানান।

এসময় কুকুরটি একটি হাত নিয়ে দৌড়ে চলে যায়। আর একটি হাতের ছবি স্থানীয়রা তোলার সময় কিছুক্ষণ পরে লোকজনের সামনেই আরো একটি হাত নিয়ে কুকুরটি পালিয়ে যায়। খবর পেয়ে দেবীদ্বার থানার একদল পুলিশ দুপুর ১টায় ঘটনাস্থলে ছুটে যায় এবং বিকাল ৫ টায় কুমিল্লা জেলা পিআইবির পুলিশ পরিদর্শক বিপুল চন্দ্র দেবনাথ গলিত লাশটির সুরতহাল রিপোর্ট তৈরি করেন।

স্থানীয় শরিফুল ইসলাম জানান- কুমিল্লা জেলা পিআইবির পুলিশ পরিদর্শক বিপুল চন্দ্র দেবনাথ গলিত লাশটির সুরতহাল রিপোর্ট তৈরি করেন। লাশের কঙ্কালের বিচ্ছিন্ন অংশ উদ্ধার করলেও ২টি হাতের কবজি পর্যন্ত উদ্ধার করতে পারেনি। এ ব্যাপারে সোমবার (২২এপ্রিল) রাত ৮টায় দেবীদ্বার থানার উপ-পরিদর্শক (এসআই) মুক্তার আহমেদ মল্লিক জানান, আমরা সংবাদ পেয়ে ঘটনাস্থলে যাই। পরে কুমিল্লা পিবিআই এর পুলিশ পরিদর্শক বিপুল চন্দ্র দেবনাথ একদল পুলিশ নিয়ে ঘটনাস্থলে আসেন।

অজ্ঞাত লাশে(৩০/৩২)র পরনে কালো প্যান্ট ও নীল রঙের একটি গেঞ্জি ছিল, প্যান্টের ভেতরে কিছু মাংসের অস্তিত্ব থাকতে পারে, তবে লাশের পুরো কঙ্কালটি উদ্ধার করা সম্ভব হয়নি। ২টি হাতের কবজির অংশ কুকুরে নিয়ে যায়, যা আর খুঁজে পাওয়া যায়নি। ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে কথা বলে ব্যবস্থা নেব।

আরও খবর

Sponsered content

Powered by