রংপুর

দেশকে মাদক ও অবক্ষয় থেকে রক্ষায় খেলাধুলার বিকল্প নেই: মনোরঞ্জন শীল গোপাল এমপি

  প্রতিনিধি ২ নভেম্বর ২০২১ , ৭:৩৯:০৪ প্রিন্ট সংস্করণ

বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি : সোমবার রাতে বীরগঞ্জ উপজেলা পরিষদ চত্বরে অফিসার্স ক্লাবের উদ্যোগে ব্যাডমিন্টন কোর্টের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, দেশকে মাদকমুক্ত ও সমাজকে অবক্ষয় থেকে রক্ষা করতে খেলাধুলার কোনো বিকল্প নেই। তরুণ প্রজন্মকে মাদকাসক্তি, জঙ্গিবাদ, সন্ত্রাসবাদ এবং সামাজিক যোগাযোগ মাধ্যমের আসক্তি থেকে দূরে রাখতে সবাইকে খেলাধুলায় আরও বেশি করে সম্পৃক্ত করতে হবে। তার থেকে যুবসমাজকে আলোর পথে আনতে পড়াশুনার পাশাপাশি ক্রীড়ামুখি করতে হবে।

এ বিষয়টি উপলদ্ধি করেই শেখ হাসিনার সরকার ক্রীড়ার উন্নয়নে বিভিন্ন প্রকল্প বাস্তবায়ন করছে। যার ধারাবাহিকতায় সারা দেশে শেখ রাসেল স্টেডিয়াম নির্মাণ প্রকল্প বাস্তবায়নের উদ্যোগ নেওয়া হয়েছ।

বীরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মো. আব্দুল কাদেরের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন বীরগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. আমিনুল ইসলাম, কাহারোল উপজেলা নির্বাহী অফিসার মনিরুল হাসান, বীরগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. কামাল হোসেন, কাহারোল উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মীর আল কামা তমাল, বীরগঞ্জ থানার ওসি মো. আব্দুল মতিন প্রধান, বীরগঞ্জ উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো. নুর ইসলাম, যুগ্ম সম্পাদক মো. শামীম ফিরোজ আলম প্রমুখ।

 

 

আরও খবর

Sponsered content

Powered by