রংপুর

দেশের উন্নয়ন বিএনপি চোখে দেখে না: এ.এইচ মাহমুদ আলী এমপি

  প্রতিনিধি ৯ অক্টোবর ২০২১ , ৬:৫৭:৪২ প্রিন্ট সংস্করণ

খানসামা (দিনাজপুর) প্রতিনিধি :

বিএনপি কাঠের চশমা পরে থাকায় শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাওয়া বাংলাদেশ দেখতে পায় না। আর দেখলেও তা সহ্য হয় না বিএনপির। দেশ-বিদেশে যখন শেখ হাসিনা সরকারের উন্নয়ন ও সমৃদ্ধির প্রশংসা করা হয় তখন বিএনপি সেটা মেনে নিতে পারে না, তারা কষ্ট পায়। সত্য লুকানো আর অসত্যের সঙ্গে সখ্য বিএনপির পুরোনো অভ্যাস।

বিএনপি আওয়ামী লীগ সরকারের সমালোচনা করুক আপত্তি নেই তবে সরকারের গঠনমূলক সমালোচনা করুক। শনিবার দুপুরে দিনাজপুরের খানসামা উপজেলায় এলজিইডি এর বাস্তবায়নে ১ কোটি ৩৮ লাখ ৫ হাজার টাকা ব্যয়ে নির্মিত আলোকঝাড়ি ইউনিয়ন পরিষদের কমপ্লেক্স ভবনের নাম ফলক উন্মোচন করে উদ্বোধন ও মতবিনিময় সভায় সাবেক পররাষ্ট্রমন্ত্রী ও অর্থ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবুল হাসান মাহমুদ আলী এমপি প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

আলোকঝাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এ্যাড. আ স ম আতাউর রহমানের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার আহমেদ মাহবুব-উল-ইসলাম, অফিসার ইনচার্জ কামাল হোসেন, উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক সফিউল আযম চৌধুরী লায়ন, চিরিরবন্দর উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ আহসানুল হক মুকুল, এলজিইডি প্রকৌশলী হারুন-অর-রশিদ, পল্লী চিকিৎসক  ফনিভূষন সেন প্রমুখ।

 

Powered by