চট্টগ্রাম

দোহাজারীতে লেদু চেয়ারম্যান ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ উপহার বিতরণ

  প্রতিনিধি ৭ এপ্রিল ২০২৪ , ৭:৫৮:৫২ প্রিন্ট সংস্করণ

দোহাজারীতে লেদু চেয়ারম্যান ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ উপহার বিতরণ

বৃহত্তর দোহাজারী পৌরসভার সর্বস্তরের মানুষের মাঝে ঈদ আনন্দ ছড়িয়ে দেওয়ার লক্ষে সাবেক দোহাজারী ইউপি চেয়ারম্যান মরহুম আলহাজ আবুল কাশেম লেদু চেয়ারম্যান এর পরিবারের পক্ষ থেকে আলহাজ আবুল কাশেম লেদু চেয়ারম্যান স্মৃতি ফাউন্ডেশনের সার্বিক সহযোগিতায় দোহাজারী পৌরসভার নয়টি ওয়ার্ডের দশ হাজার মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ কার্যক্রম শুরু হয়েছে। 

রবিবার (৭ এপ্রিল) বিকালে পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডস্থ দিয়াকুল সানোয়ারা আদর্শ স্কুল এন্ড কলেজ হলরুমে ঈদ উপহার বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন দোহাজারী পৌরসভার মেয়র এবং আলহাজ্ব আবুল কাশেম লেদু চেয়ারম্যান স্মৃতি ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও সভাপতি আলহাজ্ব মোহাম্মদ লোকমান হাকিম। এসময় ৯নম্বর ওয়ার্ডের বিভিন্ন শ্রেণীপেশার মানুষের মাঝে ঈদ উপহার হিসেবে শাড়ি কাপড় ও লুঙ্গী তুলে দেওয়া হয়।

এসময় উপস্থিত ছিলেন দোহাজারী পৌরসভার প্যানেল মেয়র ও ৯নম্বর ওয়ার্ড কাউন্সিলর মাওলানা মোহাং নাজিম উদ্দীন, আলহাজ আবুল কাশেম লেদু চেয়ারম্যান স্মৃতি ফাউন্ডেশনের সহ-সভাপতি ও দোহাজারী পৌরসভা যুবলীগ যুগ্ম আহবায়ক মোহাম্মদ সোলায়মান, আ.লীগ নেতা রফিক মিয়া বানু, প্রধান শিক্ষক মাষ্টার আইয়ুব আলী, দোহাজারী জামিজুরী আহমদুর রহমান উচ্চ বিদ্যালয় পরিচালনা পরিষদ অভিভাবক সদস্য নুর মোহাম্মদ হোসেন, আলহাজ আবুল কাশেম লেদু চেয়ারম্যান স্মৃতি ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক কবি মুহাম্মদ জাহাঙ্গীর আলম, ৯নম্বর ওয়ার্ড আ.লীগ সভাপতি আব্দুল খালেক, সাধারণ সম্পাদক আবু ছালেক, মাহবুবুল আলম সওদাগর, মোস্তাক আহমদ, বন্ধন বড়ুয়া, রুবেল, রাশেদ প্রমুখ।

এসময় পৌর মেয়র লোকমান হাকিম বলেন, “আমার উদ্দেশ্য হলো এলাকার অসহায়, দুস্থ ও সুবিধা বঞ্চিত মানুষের পাশে দাঁড়ানো এবং মানবিক সেবা প্রদান করা। আমি মেয়র নির্বাচিত হওয়ার আগেও মানুষের সেবায় নিয়োজিত ছিলাম, বর্তমানে আছি এবং ভবিষ্যতেও থাকবো। আলহাজ আবুল কাশেম লেদু চেয়ারম্যান স্মৃতি ফাউন্ডেশন শুধু ঈদকে উপলক্ষ্য করেই কাজ করে না, বরং যে কোন দূর্যোগ মোকাবেলায় অসহায়, দুস্থ ও সুবিধা বঞ্চিত মানুষের পাশে থেকে সেবা প্রদান করে আসছে। আমরা চেষ্টা করছি অসহায় ও দুস্থ মানুষের মুখে হাসি ফুটাতে ও ঈদ আনন্দ ভাগাভাগি করে নিতে। আমাদের এই কর্মসূচি অব্যাহত থাকবে ইনশাআল্লাহ্।”

আরও খবর

Sponsered content

Powered by