ময়মনসিংহ

ধোবাউড়ায় লকডাউনে কর্মহীনদের মাঝে বিএনপির পক্ষ থেকে খাদ্যসামগ্রী বিতরণ

  প্রতিনিধি ২৯ এপ্রিল ২০২১ , ৬:৩১:১৭ প্রিন্ট সংস্করণ

ধোবাউড়া (ময়মনসিংহ) প্রতিনিধি:

ময়মনসিংহের ধোবাউড়া উপজেলায় লকডাউনে কর্মহীন জনসাধারণের মাঝে বিএনপির পক্ষে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। বুধবার বিকালে হালুয়াঘাট উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক ও ওমর ফাউন্ডেশনের চেয়ারম্যান সালমান ওমর রুবেল ধোবাউড়া দারুল উলুম মাদ্রাসা প্রাঙ্গণে এসব ত্রাণসামগ্রী বিতরণ করেন।
যুবদল নেতা শামীমের সঞ্চালনায় ও উপজেলা ভাইস-চেয়ারম্যান আবুল ফজলের সভাপতিত্বে আয়োজিত ত্রাণ বিতরণ অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন সাবেক ইউপি চেয়ারম্যান কছিমউদ্দিন বিশ্বাস ও উপজেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক সাখাওয়াত খান।

প্রধান অতিথির বক্তব্যে সালমান ওমর রুবেল অসহায় মানুষের সহযোগিতায় সবাইকে এগিয়ে আসার আহবান জানান। তিনি করোনা আক্রান্ত বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রোগমুক্তির জন্য দোয়া কামনা করেন। এ সময় ধোবাউড়া সদর ইউনিয়নের পাঁচ শতাধিক কর্মহীন পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

খাদ্যসামগ্রী বিতরণ শেষে চারিয়াকান্দা হাফিজিয়া মাদ্রাসার উন্নয়ন কাজের জন্য নগদ ১০ হাজার টাকা মাদ্রাসা কর্তৃপক্ষের কাছে হস্তান্তর করেন সালমান ওমর রুবেল। এ সময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন উপজেলা তাঁতীদলের আহবায়ক আব্দুস ছোবহান, যুবদল নেতা মাসুদ সরকার, ছাত্রদল নেতা শহিদুল ফকির, উপজেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক মোশারফ, রাজু খান, ধোবাউড়া সরকারি আদর্শ ডিগ্রী কলেজ শাখা ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহবায়ক আল আমিন প্রমুখ।

আরও খবর

Sponsered content

Powered by