দেশজুড়ে

ইউপি মেম্বারের সাথে ঝগড়া! বন্ধ হলো চলাচলের রাস্তা

  প্রতিনিধি ২২ এপ্রিল ২০২৪ , ৭:৩৫:১৮ প্রিন্ট সংস্করণ

ইউপি মেম্বারের সাথে ঝগড়া! বন্ধ হলো চলাচলের রাস্তা

ময়মনসিংহ জেলার গৌরীপুর উপজেলার ৭নং রামগোপালপুর ইউনিয়ন পরিষদের সংরক্ষিত মহিলা  আসনের (৪,৫ ও ৬নং ওয়ার্ড) সদস্য মোছা. হোসনে আরা বেগমের ছেলের সঙ্গে দ্বন্দ্ব-বিরোধকে কেন্দ্র করে দু’টি পরিবারের চলাচল রাস্তা বন্ধ করে দেয়া হয়। 

বর্তমানে বাড়ি থেকে বের হতে পারছে না দু’টি পরিবার ও তাদের সদস্যরা। এ ঘটনায় প্রতিকার চেয়ে  (২১ এপ্রিল) রোববার উপজেলা নির্বাহী অফিসার মোঃ শাকিল আহমেদ এর নিকট অভিযোগ দায়ের করেন। 

অভিযোগ প্রসঙ্গে মোছা. হোসনে আরা বেগম সাংবাদিকদের জানান, তার ছেলেকে প্রতিপক্ষের লোকজন মোবাইল চোর আখ্যা দিয়ে ধরে নিয়ে গাছের সঙ্গে বেঁধে নির্যাতন করেছে। যে কারণে তারা তাদের জমিতে বেড়া দিয়েছেন। এটা  কোনো পথ না। 

অভিযোগকারী ও পরিবার সূত্র জানায়, রামগোপালপুর ইউনিয়নের বেরাটী গ্রামের মৃত আব্দুলের পুত্র মো. সুরুজ আলী ও তার ভাই মো. চাঁন মিয়ার পরিবারের সদস্যরা ঘর থেকে বের হতে পারছে না। মো. সুরুজ আলী জানান, তার ছেলে মো. কাউসার মিয়া গার্মেন্টে চাকুরী করে। সেখানে মহিলা মেম্বার হোসনে আরা বেগমের পুত্র রানা মিয়াও চাকুরীতে যায়। ওখান থেকে রানা মিয়া মোবাইল নিয়ে আসে এবং দোকানে বকেয়া রেখে চলে আসায় আমার ছেলে ও আমার ছেলের সঙ্গে যারা চাকুরী করে তাদেরকে সেখানে আটকিয়ে রাখে। ওখানে চুরি যাওয়া মোবাইলটাও রানার নিকট রয়েছে। এসব ঘটনায় আমরা তাকে জিজ্ঞাসাবাদ করেছি। এতেই ক্ষিপ্ত হয়ে আমাদের বাড়ির চারপাশের সবরাস্তায় বাঁশের খুঁটি ও বেড়া দিয়ে আটকিয়ে দিয়েছেন মহিলা মেম্বার মোছা. হোসনে আরা বেগম ও তার স্বামী মো. কাজিম উদ্দিন। 

এ প্রসঙ্গে জানতে চাইলে উপজেলা নির্বাহী অফিসার মো. শাকিল আহমেদ জানান, সরেজমিনে তদন্ত সাপেক্ষে  অভিযোগের প্রেক্ষিতে ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরও খবর

Sponsered content

Powered by