দেশজুড়ে

নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি এএফএম সায়েদ

  প্রতিনিধি ২৭ নভেম্বর ২০২৩ , ৫:১১:৩৬ প্রিন্ট সংস্করণ

নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি এএফএম সায়েদ

আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখায় নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি হয়েছেন রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার (ওসি) এ এফ এম সায়েদ। নারায়ণগঞ্জ জেলার সাতটি থানার মধ্যে শ্রেষ্ঠ অফিসার্স ইনচার্জ (ওসি) হলেন তিনি ।

রবিবার (২৬ নভেম্বর) জেলা পুলিশ সুপারের কার্যালয়ে নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল তার হাতে সম্মাননা স্মারক ও পুরস্কার তুলে দেন। এসময় উপস্থিত ছিলেন জেলা অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) আমির খসরু ও অতিরিক্ত পুলিশ সুপার ( অপরাধ অপারেশন) চাউলাউ মারমা প্রমুখ।

এ সময় পুলিশ সুপার বলেন, জেলার সাতটি থানার মধ্যে তার সামগ্রীক কর্মতৎপরতায় রূপগঞ্জ থানার ওসি এএফএম সায়েদ শ্রেষ্ঠ হয়েছেন। এই সম্মাননার মধ্য দিয়ে তার আগামী দিনের দায়িত্ববোধ আরও বাড়বে আশা করি। পাশাপাশি রূপগঞ্জের জনগণ আরও ভালো সেবা পাবে।

এ প্রসঙ্গে ওসি এ এফ এম সায়েদ বলেন, একটি পুরস্কার দায়িত্ববোধকে বৃদ্ধি  করে এবং কাজের উৎসাহ অনুপ্রেরণা যোগায়। তিনি আরো বলেন, জেলা পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল স্যার আমাকে উৎসাহ প্রদান করছেন সেই অনুপ্রেরণা আমাকে কাজ করার সাহস জুগিয়েছে। তাই আমি আজ জেলার শ্রেষ্ঠ ওসি হিসেবে পুরস্কৃত হয়েছি।

উল্লেখ্য, এর আগেও এ এফ এম সায়েদ একাধিকবার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে পুরস্কৃত হয়েছেন। সাভার মডেল থানার অফিসার ইনচার্জ থাকাকালীন সময়েও হয়েছিলেন ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ।

আরও খবর

Sponsered content

Powered by