দেশজুড়ে

নিখোঁজের ৯দিন পর পত্রিকা হকারের লাশ উদ্ধার

  প্রতিনিধি ২৯ আগস্ট ২০২৩ , ৭:৪০:৩৮ প্রিন্ট সংস্করণ

চট্টগ্রামের চন্দনাইশে নিখোঁজের ৯ দিন পর এক পত্রিকা হকারের লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (২৯ আগস্ট) সকালে উপজেলার সাতবাড়িয়া ইউনিয়নের দেওয়ানজি পাড়া লালা ডাক্তারের বাড়ি সংলগ্ন ধাম্মা পুকুরের পশ্চিম পাে এলাকা থেকে উদ্ধারকৃত লাশটি পত্রিকা হকার শ্যামল কান্তি নাথ (৪৮) এর বলে জানা গেছে। শ্যামল কান্তি নাথ উপজেলার বিভিন্ন পত্রিকার হকারের পাশাপাশি জায়গা জমির বেচাকেনার মধ্যস্থতা করতেন।

জানা গেছে, গত ২১ আগস্ট সকাল ৬টার দিকে বাড়ি থেকে নিখোঁজ হয় শ্যামল কান্তি নাথ। পরের দিন তার ভাই পরিমল কান্তি নাথ চন্দনাইশ থানায় একটি সাধারণ ডায়েরি করেন। পরে ২৯ আগস্ট সকাল ১০টার দিকে সাতবাড়িয়া ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ড দেওয়ানজি পাড়া লালা ডাক্তারের বাড়ি সংলগ্ন ধাম্মা পুকুরের পশ্চিম পাড়ে টিটু বড়ুয়ার বাড়ির পিছনে পুকুরের পানি থেকে উদ্ধার করা হয়।

নিহত শ্যামল কান্তি নাথের ছোটভাই পরিমল কান্তি নাথ বলেন, আমার ভাইকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। আমি সুষ্ঠু তদন্ত ও দৃষ্টান্তমূলক শাস্তি চাই।

চন্দনাইশ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আনোয়ার হোসেন বলেন, মরদেহ উদ্ধারের পরপরই ময়নাতদন্তের জন্য মরদেহ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে হাসপাতালে পাঠানো হয়েছে। রিপোর্ট পেলে বিস্তারিত বলা যাবে।

আরও খবর

Sponsered content

Powered by