দেশজুড়ে

নিখোঁজের ৯ দিন পর অটোচালকের বস্তাবন্দি মরদেহ উদ্ধার

  প্রতিনিধি ৯ সেপ্টেম্বর ২০২৩ , ৫:৩২:৫৫ প্রিন্ট সংস্করণ

নিখোঁজের ৯ দিন পর অটোচালকের বস্তাবন্দি মরদেহ উদ্ধার

রংপুরের তারাগঞ্জে নিখোঁজের ৯ দিন পর হাবিবুর রহমান (২৩) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (৯ সেপ্টেম্বর) উপজেলার আলমপুর ইউনিয়নের ফাজিলপুর ডাঙ্গার দোলা (ডিবিএল) ইটভাটার দক্ষিণ পাশের মাঠ থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহতের পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, আলমপুর ইউনিয়নের ফাজিলপুর বানিয়াপাড়া গ্রামের ওহেদ আলীর ছেলে হাবিবুর রহমান ৩১ আগস্ট ইজিবাইক নিয়ে বাড়ি থেকে বেরিয়ে যান। এরপর আর বাড়ি ফেরেননি। অনেক খোঁজাখুঁজির পর হাবিবুরের নিখোঁজ হওয়ার বিষয়টি ৪ সেপ্টেম্বর পুলিশকে জানায় তার পরিবার।

এরপর পুলিশ তথ্য প্রযুক্তির সহায়তায় একই ইউনিয়নের দোয়ালীপাড়া গ্রামের শরিফুল ইসলাম (৩০), মোফেকুর রহমান (২৩), ও সোহাগ হোসেনকে (৩৫) শুক্রবার দিবাগত রাতে নিজ বাড়ি থেকে আটক করে থানায় নিয়ে আসেন।

জিজ্ঞাসাবাদের পর তাদের দেওয়া তথ্যে পুলিশ ফাজিলপুর ডাঙ্গার দোলা ডিবিএল ইটভাটার দক্ষিণ পাশের মাঠ থেকে হাবিবুরের মরদেহ উদ্ধার করে।

তারাগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজার রহমান বলেন, হাবিবুরের নিখোঁজ হওয়ার বিষয়টি তার পরিবার থানায় জানালে তথ্যপ্রযুক্তি ব্যবহারের মাধ্যমে সন্দেহজনক তিনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়। তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে ফাজিলপুর ডাঙ্গার দোলা ডিবিএল ইটভাটার দক্ষিণ পাশের মাঠ থেকে হাবিবুরের মরদেহ উদ্ধার করা হয়।

এ ঘটনায় থানায় একটি হত্যা মামলা দায়ের হয়েছে বলে জানান ওসি।

আরও খবর

Sponsered content

Powered by